প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গ্রেনেড হামলার প্রতিবাদে জৈন্তাপুরের চিকনাগুলে বিক্ষোভ মিছিল

admin
প্রকাশিত
গ্রেনেড হামলার প্রতিবাদে জৈন্তাপুরের চিকনাগুলে বিক্ষোভ মিছিল

সংবাদ বিজ্ঞপ্তি:
২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে জৈন্তাপুরের চিকনাগুলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ আগস্ট) বিকেলে ৫-টায় ঘাটেরচটি, ঠাকুরের মাঠি ব্লক এর আয়োজনে জৈন্তিয়া প্রবেশ গেইট থেকে এই মিছিল বের হয়ে উপহার কমপ্লেক্স প্রদক্ষিণ শেষে ঘাটেরচটি আইসক্রিম ফ্যাক্টরি পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

এসময় বক্তারা, ২০০৪ সালের ২১শে আগস্ট তৎকালিন বিএনপি- জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ নির্দেশে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে গ্রেনেড হামলার মাধ্যমে হত্যা চেষ্টা এবং ২১ জন নেতাকর্মী হত্যাকারি সকল আসামিকে অবিলম্বে আইনের আওয়াতায় এনে বিচার কাজ সম্পন্ন করার দাবি জানান।

সমাবেশে সাবেক ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম এর পরিচালনায় বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য বাদশাহ মিয়া,যুবলীগ আহবায়ক কমিটির সদস্য জুয়েল আহমদ ডালিম,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমদ, ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম,সানুর মিয়া, ছাত্রলীগ নেতা আবু হুরায়রা, আব্দুল জব্বার জসিম, নাহিদ আহমদ ছাব্বি, মামুন আহমদ,নাজিম, ইমন আহমদ,তানিম আহমদ,আজিমুল ইসলাম, রাব্বি প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন।