প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজার থানার নতুন ওসির যোগদান, হিল্লোল রায়ের বদলী

admin
প্রকাশিত
বিয়ানীবাজার থানার নতুন ওসির যোগদান, হিল্লোল রায়ের বদলী

 

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজার থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করছেন মোঃ তাজুল ইসলাম পিপিএম। শুক্রবার রাতে তিনি বিয়ানীবাজার থানার দায়িত্ব গ্রহণ করেন। তিনি এর আগে সিলেটের কানাইঘাট থানার ওসি হিসাবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক অফিস আদেশে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়কে কোম্পানীগঞ্জ থানায় এবং কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম পিপিএমকে বিয়ানীবাজার থানায় বদলি করা হয়।

বিয়ানীবাজার থানায় নতুন যোগদান করা অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম, পিপিএম কানাইঘাট থানা ছাড়াও বিভিন্ন সময়ে সিলেটের কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও সিলেটের পুলিশ সুপার কার্যালয়ে প্রবাসী কল্যাণ ডেস্ক এর ইনচার্জ পদে দায়িত্ব পালন করেছেন।

এদিকে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় এর বদলি হয়েছে। তার নতুন কর্মস্থল কোম্পানীগঞ্জ থানা। বদলির আদেশ পেয়ে শুক্রবার তিনি বিয়ানীবাজার ত্যাগ করেন। ২০২০ সালের ১০ সেপ্টম্বর তিনি বিয়ানীবাজার থানায় যোগদান করেছিলেন। বিয়ানীবাজার থানায় দায়িত্বপালনকালে নানা কারণে তিনি বেশ প্রশংসিত ও আলোচিত হয়েছিলেন।

বিয়ানীবাজার থানায় অবকাঠামোগত উন্নয়নেরও ওসি হিল্লোল রায়ের রয়েছে যথেষ্ট অবদান। থানার পুলিশ সদস্যদের আবাসন সমস্যা নিরসনে একটি নতুন ব্যারাক নির্মাণ এবং পুরাতন আরেকটি ব্যারাক সংস্কার করেন তার নিজ উদ্যোগে। তাঁর তত্বাবধানে পাশাপাশি নান্দনিক কারুকার্যে ওসির কার্যালয় এবং উপ পুলিশ পরিদর্শকদের (এসআই) কক্ষ সংস্কার করা হয়। এছাড়া বন্যাকালীন সময়ে ত্রাণ সহায়তা, থানায় পুলিশ হয়রানী বন্ধ, টাকা ছাড়া জিডি ও পুলিশ ক্লিয়ারেন্স সেবা ও সর্বপরি সকলের মানুষের জন্য পুলিশিং সেবা নিশ্চিতে তার আন্তরিকতা বিয়ানীবাজারবাসীকে মুগ্ধ করেছে। বিয়ানীবাজার থানায় পদায়নের পর চৌকষ এই পুলিশ কর্মকর্তা আইজিপি ব্যাজ অর্জনসহ একাধিকবার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জে ভুষিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন।