দেশ আর কোনো দিন অন্ধকারে যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

দেশ আর কোনো দিন অন্ধকারে যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

রংপুর প্রতিনিধি:

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ আর কোনো দিন অন্ধকারে যাবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ভারত সীমান্তে বীর মুক্তিযোদ্ধাদের কবর আছে তা ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের কবর বাংলাদেশে নিয়ে আনার বিষয়ে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ বিশ্বাস করে শেখ হাসিনার বিকল্প কিছু নেই। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশ আকাশ বাতাস সবই ভালো থাকবে। আলোকিত হয়েই দেশ এগিয়ে যাবে। বাংলাদেশের মানুষ আর কোন দিন অন্ধকারে যাবে না। দেশের মানুষ আর কোনদিন সন্ত্রাস জঙ্গিবাদে সমর্থন দেবে না।

আজ মঙ্গলবার বিকালে লালমনিরহাটের হাতীবান্ধার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারেজ সংলগ্ন দোয়ানী এলাকায় শীতাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‍্যাব) আয়োজিত এ অনুষ্ঠানে প্রায় ছয় হাজার গরিব, দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের চ্যালেঞ্জ অনেক। আজকে আমরা সব চ্যালেঞ্জকে অতিক্রম করে একটা সুন্দর পরিস্থিতিতে এসেছি। আমাদের আইন শৃঙ্খলারক্ষা বাহিনী ও দক্ষ প্রশাসন তাদের অভিজ্ঞতা সাহসিকতা ও দেশপ্রেম দিয়ে জনসেবা করছেন।

তিনি বলেন, র‍্যাব শুধু জঙ্গি দমন করে না। যখন যা প্রয়োজন র‍্যাব সশরীরে মানুষের কাতারে সেবা দেওয়ার জন্য চলে আসেন। র‍্যাব শুধু এলিট ফোর্স নয়, তারা জনগণের সেবায় কাজ করে যাচ্ছেন। সেবার মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে র‍্যাব। জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সেখানে র‍্যাব বাহিনীর প্রশংসা সবার মুখে মুখে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, তিস্তায় অনেক সমস্যা, পানি প্রবাহ নেই। কিন্তু তিস্তায় পানি প্রবাহ না থাকলেও ফসল যাতে হয় সেদিকে প্রধানমন্ত্রীর খেয়াল রয়েছে। তিস্তা নির্ভর এই অঞ্চলে ফসল উৎপাদনে যা যা করণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে যাচ্ছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, অতিরিক্ত মহাপরিচালক (অপস্) কর্নেল কামরুল হাসান, রংপুর রেঞ্জ ডিআইজি মোহা. আবদুল আলীম মাহমুদ বিপিএম, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা, র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com