কিশোরীকে ‘বিয়ের প্রলোভনে ধর্ষণ’

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

কিশোরীকে ‘বিয়ের প্রলোভনে ধর্ষণ’

জৈন্তাপুর প্রতিনিধি:
সিলেটের জৈন্তাপুর বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, ওই কিশোরী এক দরিদ্র পরিবারের মেয়ে। গত তিন বছর ধরে নিজপাট ইউনিয়নের কালিঞ্জ গ্রামের কুটুনা মিয়ার ছেলে সাইদুর রহমান কালা বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীরর সঙ্গে বার বার শারীরিকভাবে মিলিত হয়।

গত ১৫ জানুয়ারি রাত সাড়ে ৮টায় এভাবেই স্থানীয় একট টিলার উপর নিয়ে ওই কিশোরীকে ফের ‘ধর্ষণ’ করে কালা। এসময় স্থানীয় কয়েকজন বিষয়টি দেখে ফেলেন এবং কালাকে আটক করেন।

খবর পেয়ে নিজপাট ইউনিয়নে ৬নং ওয়ার্ড সদস্য সাইফুল ইসলাম (৩৫), একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আব্দুল হান্নান (৫৫), কালিঞ্জিবাড়ী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে আব্দুস সালাম (৬৫) ও অভিযুক্ত কালার পিতা কুটুনা (৪৫) ঘটনাস্থলে উপস্থিত হয়ে এ দুজনের মধ্যে বিয়ে পড়িয়ে দেওয়া হবে- এমন আশ্বাস দিয়ে কালাকে মুক্ত করে নিয়ে আসেন এবং কিশোরীকে তার বাড়িতে পাঠান। তবে এরপরই কালা বাড়ি ছেড়ে পালিয়ে যান।

অভিযোগ রয়েছে- টাকার বিনিময়ে কালাকে পালিয়ে যেতে সহযোগিতা করেছেন স্থানীয় মেম্বারসহ মধ্যস্থতাকারী বাকিরা। এ ঘটনার পর ভিকটিম থানায় মামলা দায়ের করেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ এ বিষয়ে বলেন- ২১ জানুয়ারি ভিকটিমের অভিযোগ পাওয়ার পর তদন্তপূর্বক অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

পরে ভিকটিমকে পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি-তে প্রেরণ করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com