সৌদি ক্লাবে সত্যিই যোগ দিচ্ছেন মেসি?

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

সৌদি ক্লাবে সত্যিই যোগ দিচ্ছেন মেসি?

স্পোর্টস ডেস্ক:
কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর লিওনেল মেসিও সৌদি আরবের কোনও এক ক্লাবে যোগ দিতে যাচ্ছেন। তবে সেই গুঞ্জন একেবারে উড়িয়ে দিলেন সৌদির ফুটবল প্রধান।

দিনকয়েক আগে মেসি-রোনালদোর ম্যাচ হয়েছে। এই প্রীতি ম্যাচে সৌদির সেরা ক্লাব গুলোর সম্মিলিত দল নিয়ে সৌদি অল স্টারের হয়ে প্রতিনিধিত্ব করেছেন সিআর সেভেন। এ ম্যাচে অবশ্য ক্রিশ্চিয়ানো রোনালদো দুটি গোল করলেও শেষ হাসি হেসেছিল পিএসজি।

তবে গুজব ছড়াতে শুরু করেছে, রোনালদোর পর মেসিকেও সই করাতে চলেছে সৌদির কোনও একটি ক্লাব। এক ধাপ এগিয়ে কয়েকদিন আগে জানানো হয়, আল-হিলাল এবং আল ইতিহাদ প্রতি মৌসুমে আর্জেন্টিনাকে প্রায় ৩৫০ মিলিয়ন ইউরো দিতে ইচ্ছুক। তারা সরকারের কাছে সাহায্য চেয়েছে যাতে তারা মেসিকে সই করাতে পারে।

সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম আলকাসিম সুপারস্টার লিওনেল মেসির আগামী মৌসুমে সৌদি প্রিমিয়ার লিগের (এসপিএল) ক্লাবে যোগ দেওয়ার গুজব অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘এই মুহূর্তে আমরা লিওনেল মেসির সম্ভাব্য আগমন সম্পর্কে কিছুই জানি না। যদিও আমি আমার পরিকল্পনা লুকিয়ে রাখতে চাই না। সৌদি ফেডারেশনের পক্ষ থেকে বলছি, আমরা তাকে একদিন ঘরোয়া লিগে রাখতে চাই।’

তিনি যোগ করেন, ‘ফেডারেশন সব সময় ফুটবলের উন্নতি চায়। আমাদের ফুটবলের উন্নতির লক্ষ্যে ছুটে চলেছি। আমরা অবশ্যই ক্রিশ্চিয়ানো এবং মেসিকে সব সময়ের জন্য একই লিগে আবার দেখতে চাই। কিন্তু সত্য হল আমরা এখন কিছুই জানি না। ইচ্ছা রয়েছে। তবে এই নিয়ে প্রাথমিক আলোচনাও হয়েছে। তবে কোনও কিছুই ফাইনাল হয়নি। অদূর ভবিষ্যতে মেসিকে নিয়ে আসা যাবে বলে আশা করি।’

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com