প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

একসঙ্গে দুই ছেলে ও এক মেয়ের জন্ম দিলেন যুথী

admin
প্রকাশিত
একসঙ্গে দুই ছেলে ও এক মেয়ের জন্ম দিলেন যুথী

ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন যুথী আক্তার (২৩) নামে এক মা। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে দুই ছেলে ও এক মেয়ের জন্ম দেন তিনি।

যুথী আক্তার সদর উপজেলার ভূল্লী থানার দেবীপুর ইউনিয়নের কালেশ্বরগাঁও গ্রামের কৃষক তোফায়েল হোসেনের স্ত্রী। একসঙ্গে তিন সন্তানের জন্ম হওয়ায় খুশি তার পরিবার। আনন্দে আত্মীয়-স্বজনদের নিয়ে মিষ্টিমুখ করছেন তারা। বাচ্চাদের দেতে হাসপাতালেও উৎসুক জনতার ভিড়।

যুথীর মা ও তিন নবজাতকের নানি জরিনা বেগম বলেন, ‘মোর বেটিডা খুব কষ্টে ছিল। আইজ সব কষ্ট দূর হয় গেলো। হামরা সবাই অনেক খুশি।’

আনন্দে আবেগাপ্লুত হয়ে তোফায়েল হোসেন বলেন, ‘বিয়ে হওয়ার তিন বছর পর আমার এই তিন সন্তান। বিয়ের এক বছর পরে একটা মেয়ে হয়েছিল। দুই মাস বয়সে মারা গেছে। তখন থেকে আমরা মানসিকভাবে ঠিক থাকতে পারছিলাম না। আমি আর আমার স্ত্রী দু’জনে ভেঙে পড়েছিলাম। আজকে আমাদের কোল ভরিয়ে দিলেন আল্লাহ। আমরা সকলে অনেক খুশি। তাদের মানুষের মতো মানুষ বানাবো ইনশাআল্লাহ।’

শারীরিকভাবে কিছুটা অসুস্থ থাকা সত্ত্বেও যুথী আক্তার শুধু ‘আলহামদুলিল্লাহ’ বলে নিজের অনুভূতি প্রকাশ করেন।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খাদিজা করিম বলেন, একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। তার মধ্যে দুই ছেলে ও এক মেয়ে। তাদের নাম এখনো রাখা হয়নি। মা ও বাচ্চারা সুস্থ আছে। বাচ্চাদের ওজনও বেশ ভালো।

 

সংবাদটি শেয়ার করুন।