প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

মারধরের পর গরম পানি, আত্মরক্ষায় দোতলা থেকে লাফ শিশু গৃহকর্মীর

admin
প্রকাশিত
মারধরের পর গরম পানি, আত্মরক্ষায় দোতলা থেকে লাফ শিশু গৃহকর্মীর

কুমিল্লা প্রতিনিধি:
‘গত ৪ বছর ধরে আমি তাদের বাসায় কাজ করছি। পান থেকে চুন খসলেই গৃহকর্ত্রী মারধর করেন। শরীরে গরম পানি ঢেলে দেন। গত সোমবার (২ জানুয়ারি) গরম পানি ঢেলে পা ঝলসে দেয়। পরদিন মঙ্গলবারও মারধরের পর গরম পানি ঢালতে চাইলে দোতলা থেকে লাফিয়ে পড়ে দৌড়ে পাশের মেয়েদের হোস্টেলে যাই। পরে তারা ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।’

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে শুয়ে কথাগুলো বলছিল কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবারিয়া এলাকার ১২ বছরের এক শিশু। সে কুমিল্লা নগরীর কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের বাসায় কাজ করে।

এ ঘটনায় মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় অভিযুক্ত গৃহকর্ত্রী তাহমিনা বেগমকে আটক করেছে কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশ। অভিযুক্ত গৃহকর্ত্রী তাহমিনা বেগম কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, জাতীয় জরুরি সেবায় কল পেয়ে পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে।

পরে অভিযুক্ত নারীকে আটক করে থানায় নিয়ে আসে। তিনি এখন আমাদের হেফাজতে আছেন। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

তবে অভিযুক্ত গৃহকর্ত্রী তাহমিনা বেগমের স্বামী আবু তাহের বলেন, অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। মেয়েটি ঘরের মেঝেতে স্লিপ করে পড়ে গিয়েছিল, সেসময় তার হাতে গরম পানির পাত্র থাকায় সেই পানি তার গায়ে পড়ে। অতি উৎসাহী কিছু লোক বিষয়টাকে অন্য দিকে নিয়ে যাচ্ছেন।

 

সংবাদটি শেয়ার করুন।