প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মেসি-রোকুজ্জোর প্রেমের রসায়ন

admin
প্রকাশিত
মেসি-রোকুজ্জোর প্রেমের রসায়ন

স্টাফ রিপোর্টার:
বিশ্বের অন্যতম ফুটবল তারকা লিওনেল মেসির চারিদিকে জয়জয়কার। বিশ্বজুড়ে তার জয়ধ্বনির খবর আরও বেশি চাওড় হয় এবারের কাতারের বিশ্বকাপে। ৩৬ বছরের অপেক্ষা অবশেষে শেষ হয়েছে আর্জেন্টাইনদের। মেসির হাত ধরেই এবার ফুটবল ট্রফি জিতে নিলো তারা।

 

ব্যক্তিজীবনেও মেসি যেনো অফুরান ভালবাসা ছড়িয়ে দেন তার এক সময়ের প্রেমিকা এবং পরে স্ত্রীর মর্যাদা পাওয়া আন্তোনেল্লা রোকুজ্জোর জন্য।

 

বিশ্বকাপ ট্রফি জেতার পর লিওনেল মেসি এবার সেই রোজারিওর সিটি সেন্টারে পার্টির আয়োজন করেন যেখানে তিনি ২০১৭ সালে আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করেছিলেন। লস পালমারেস, লা কংগা ও তোবিয়াসের মতো বিখ্যাত ব্যান্ডসংগীতের ব্যবস্থাও ছিল সেই পার্টিতে।

বিশ্বকাপ খেলার শুরু থেকেই আর্জেন্টিনার খেলার দিন মাঠে সরব উপস্থিতি ছিল রোকুজ্জোর। হয়তো মনে মনে মেসির জন্য একটাই প্রার্থনা করেছিলেন এবার যেনো ফুটবলের ক্ষুদে জাদুকরের ট্রফিটা মিস না হয়।

 

আন্তোনেল্লার সঙ্গে তারকা খেলোয়াড় মেসির পরিচয়টা বহু পুরোনো। আর্জেন্টিনার রোজারিও শহরে এক সঙ্গে বড় হয়েছেন তারা। সেখানেই তাদের জন্ম। মাত্র পাঁচ বছর বয়স থেকে দুজন দুজনকে চিনতেন তারা। ২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে স্পেনের একটি ফুটবল ক্লাবের যুব অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নেওয়ার জন্য চলে যান মেসি। তার পরিবারও স্পেনের শহর বার্সেলোনায় চলে যায়। এরপর অনেকটা সময় দেখা-সাক্ষাৎ হয়নি তাদের।

ঘটনার পরিক্রমায় ২০০৫ সালে আবারও তাদের যোগাযোগ হয়। এবার আর রোকুজ্জোকে হারাতে চাননি মেসি।

পরে জানা যায়, ২০১০ সালে রোকুজ্জোকে প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পুরোনো বান্ধবী রোকুজ্জোকে। সে সময়ই প্রকাশ্যে আসে তাদের প্রণয়ের কথা। এরপর ২০১৭ সালে রোজারিও শহরে জমকালো আয়োজনে তাদের বিয়ে হয়। মেসি-রোকুজ্জোর ঘরে এখন তিনটি সন্তান।

 

রোকুজ্জো মডেলিং করেন। শুধু তাই নয় সংসারে সন্তানদের দেখভালের পাশাপাশি আর্জেন্টিনায় একটি জনপ্রিয় বুটিকও চালান তিনি। ছোটবেলায় দন্ত চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখেছিলেন রোকুজ্জো। সেই স্বপ্ন পূরণ না হলেও এখন তার আক্ষেপ নেই, কেননা তার প্রিয় মানুষটি সব সময় তার পাশে রয়েছে, তাও আবার ব্যক্তিত্বসম্পন্ন মেসির মতো একজন মানুষ।

রোকুজ্জো কেমন মনের মানুষ তা খুব ভালোভাবেই বুঝতে পারেন লিওনেল মেসি। বিভিন্ন সাক্ষাৎকারে অকপটে সে কথা স্বীকারও করেন ফুটবলের এই মহাতারকা। ভক্তদের মেসি-রোকুজ্জো যুগল, যেন অন্যরকম এক ভালবাসার বার্তা দেয়।

 

সংবাদটি শেয়ার করুন।