খশির এসএনভি যুব সংঘের উদ্যোগে এসএসসি/দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২২

খশির এসএনভি যুব সংঘের উদ্যোগে এসএসসি/দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি:

বিয়ানীবাজার খশির এসএনভি যুব সংঘের উদ্যোগে (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১১ঘটিকার এসএসসি/দাখিল-২০২২ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

যুব সংঘের সভাপতি মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন ও সহ সভাপতি ফয়েজ আহমদের যৌথ সঞ্চালনায় এবং যুব সংঘের সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ তারেকুর রহমানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী রেজাউল হক লিটন, বিশেষ সংবর্ধিত অতিথি ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য, বৈঃবাঃসি মাদ্রাসার সভাপতি আব্দুল মালিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কুহিনুর আক্তার হক, হাজী গিয়াস উদ্দিন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতি খলিলুর রহমান, মাস্টার শফিক উদ্দিন, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নুর মোহাম্মদ, শিক্ষানুরাগী আব্দুস সালাম বরকত, যুব সংঘের সহ-সভাপতি মাস্টার সেলিম উদ্দিন, প্রচার সম্পাদক শরিফ আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আলী আহমদ, শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন আব্দুল গণি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য জালাল উদ্দিন, জয়নাল আবেদীন, মোহাম্মদ আলী, দেলওয়ার হোসেন, আব্দুল হক, নজরুল ইসলাম, আফসার হোসেন, আইনুল হক, আব্দুল খালিক, মাও: নজরুল ইসলাম, বাবুল আহমদ, শহিব উদ্দিন, আব্দুল হক প্রমুখ।

এ সময় শিক্ষার্থীদের সু-শিক্ষার মাধ্যমে জীবন গঠনের জন্য ও সাফল্যের ধারা অব্যাহত রাখার আহবান জানান বক্তারা। বক্ত্যরা আরো বলেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা আরো বেশি উৎসাহিত হয় ও উদ্যমি হয়। তাদের জীবনের সফলতাকে বেগমান করতে তাদের এই আয়োজন।

এ সময় খশির এসএনভি যুব সংঘের আওতাধীন মোট ২২ জন শিক্ষার্থীদের মাঝে সম্মানা ক্রেস্ট, মহা মূল্যবান কলম ও খাতা তুলে দেন অতিথিবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com