প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

admin
প্রকাশিত
জৈন্তাপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

 

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুর উপজেলার এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত রুহুল আমিন (২৫)।নিহত রুহুল আমিন উপজেলার নিজপাট ইউনিয়নের টিপরাখলা গ্রামের খোকন আহমদের ছেলে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে পরাখলা গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়। বুধবার (৩০ নাবেম্বর) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, রাত সাড়ে ১১টায় খাওয়া দাওয়া শেষে শয়নকক্ষে ঘুমাতে যায় রুহুল আমিন। কিছুক্ষণ পর ঘরের লোকজন কক্ষে ঢুকে দেখতে পান তীরের সঙ্গে তার নিথর দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। তা দেখে পরিবারের লোকজনের আত্মচিৎকারে আশপাশের লোকজন জড়ো হন।

খবর পেয়ে তাৎক্ষনিক থানা পুলিশকে ঘটনাটি অবহিত করলে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহতের পিতা জৈন্তাপুর রিক্সা চালক সমিতির সাধারণ সম্পাদক খোকন মিয়ার বরাত দিয়ে পুলিশ জানায়, রুহুল আমিন কি কারণে আত্মহত্যা করেছে, বুঝতে পারছেন না।

সিলেটের জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। আজ বুধবার (৩০ নাবেম্বর) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের সুরতহাল প্রতিবেদন বলছে ওই যুবক আত্মহত্যা করেছেন। তবে কি কারণে আত্মহত্যা করেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন।