প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

admin
প্রকাশিত
ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

 

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পপি খাতুন (৩১) নামের এক নির্বাহী ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় তার স্বামী মোহাইমেনুল ইসলাম ওরফে মেহেদুল (৩৩) শনিবার সকালে গ্রেপ্তার হয়েছেন। বৃহস্পতিবার পুলিশ তাকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করলে বিচারক জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ম্যাজিস্ট্রেট পপি খাতুন নীলফামারীর জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত। তিনি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের মেয়ে।

গ্রেপ্তার মোহাইমেনুল ইসলাম একই গ্রামের বাসিন্দা মাকসুদুর রহমানের ছেলে।

থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পৌর শহরের বোয়ালিয়া গ্রামে ভগ্নিপতি সোহরাবের বাড়িতে আসেন পপি খাতুন। পরদিন দুপুরে মোহাইমেনুল সেখানে এসে তার নিকট ৫০ হাজার টাকা দাবি করেন। পপি টাকা দিতে অস্বীকার করলে তাকে এলোপাতাড়ি মারধর করে গুরুতর জখম করেন তিনি। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। নির্যাতিত ম্যাজিস্ট্রেট পপি এর আগেও স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা জানান, এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে গ্রেপ্তার করা হয়।

সংবাদটি শেয়ার করুন।