মানুষ আ.লীগের বিদায় দেখতে চায়: ফখরুল

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

মানুষ আ.লীগের বিদায় দেখতে চায়: ফখরুল

কুমিল্লা প্রতিনিধি:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘১৫ বছরে আওয়ামী লীগ সরকার আমাদের সব অর্জন ধ্বংস করেছে। নষ্ট করে দিয়েছে সব স্বপ্ন। যেদিকে তাকাবেন খালি চুরি আর চুরি। দেশের মানুষ এখন আওয়ামী লীগের বিদায় দেখতে চায়।’

এ সময় সরকারকে সতর্ক করে দিয়ে ফখরুল বলেন, সময় থাকতে মানে মানে কেটে পড়ুন। নইলে মানুষ আপনাদের বিদায় করবে।

শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, একটা গান আছে ‘আগে জানলে তোর ভাঙা নৌকায় চড়তাম না।’ দেশের মানুষ এখন এই গান গাইতে শুরু করেছে।

তিনি বলেন, সরকারের পক্ষ থেকে বলা হয়, রিজার্ভ চিবিয়ে খেয়েছি নাকি। হ্যাঁ, আপনারা রিজার্ভ চিবিয়ে খেয়েছেন। দেশটাকে ফোকলা করে দিয়েছেন। প্রয়োজনীয় পণ্য আমদানি করা যাচ্ছে না। এই পরিস্থিতি আওয়ামী লীগ তৈরি করেছে।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, আজ মানুষের কোনো আয় নেই। অথচ আওয়ামী লীগের নেতাকর্মীদের আয় আছে। চাঁদাবাজি, দলীয়করণ করে তারা আয় করছেন। লুটপাট করে দেশের অর্থনীতিকে তারা শূন্য করে ফেলছেন। মানুষের কিছু না হলেও তাদের স্বাস্থ্য বেড়েছে।

বিএনপি মহাসচিব বলেন, তারা (আওয়ামী লীগ) জোর করে দুবার নির্বাচন করেছে। ২০১৪ সালে কেউ ভোট দিতে কেন্দ্রে যায়নি। ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালে তো আগের রাতে ভোট শেষ হয়ে গেছে। তাই শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন হবে না। সংসদ ভেঙে দেয়ার আগে কোনো নির্বাচন হবে না। এটা আমাদের পরিস্কার কথা।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস ও বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com