বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ জাদেজার

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২২

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ জাদেজার

 

ক্রীড়া ডেস্ক:

বাংলাদেশ সফরে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতের অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। টেস্ট সিরিজেও তাকে ঘিরে রয়েছে অনিশ্চয়তা। এশিয়া কাপে পাওয়া হাঁটুর চোট থেকে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি বাঁহাতি এই স্পিনিং অলরাউন্ডার।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বুধবার জানানো হয়েছে, জাদেজা ছাড়াও বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে ছিটকে গেছেন ইয়াশ দায়াল। পিঠের সমস্যায় ভুগছেন বাঁহাতি এই পেসার।

আর গত সেপ্টেম্বরে হাঁটুতে অস্ত্রোপচার করানোর পর এখনও ম্যাচ ফিটনেস ফিরে পাননি ৩৩ বছর বয়সী জাদেজা।

এই দুজনের পরিবর্তে ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন পেসার কুলদিপ সেন ও স্পিনিং অলরাউন্ডার শাহবাজ আহমেদ।

নিউ জিল্যান্ডের বিপক্ষে আগামী ২৫ নভেম্বর শুরু হবে ভারতের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের জন্য আগে ঘোষিত দলে ছিলেন কুলদিপ ও শাহবাদ। এখন তারা বাংলাদেশ সফরের দলে যোগ দেবেন।

তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে আগামী ১ ডিসেম্বর বাংলাদেশে আসবে ভারত জাতীয় দল। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। পরে টেস্ট দুইটি মাঠে গড়াবে ১৪ ও ২২ তারিখে।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, টেস্ট সিরিজের আগেও জাদেজা ফিট হয়ে না উঠলে সাদা পোশাকের দলে জায়গা পেতে পারেন বাঁহাতি স্পিনার সৌরভ কুমার। ভারত ‘এ’ দলের বাংলাদেশ সফরের স্কোয়াডে রয়েছেন সৌরভ।

বাংলাদেশ সফরের দল ঘোষণার সময় ভারতের প্রধান নির্বাচক চেতন শর্মা বলেছিলেন, ফিটনেস প্রমাণের সাপেক্ষে নেওয়া হয়েছে জাদেজাকে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com