খেলা হবে শব্দটি ‘পলিটিকাল হিউমার’ : ওবায়দুল কাদের

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২২

খেলা হবে শব্দটি ‘পলিটিকাল হিউমার’ : ওবায়দুল কাদের

যশোর প্রতিনিধি:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বৃহস্পতিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর জনসভা স্মরণকালের ঐতিহাসিক জনসমুদ্রে রূপ নেবে। করোনার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রথম জনসভায় সশরীরে অংশ নিচ্ছেন।

বুধবার (২৩ নভেম্বর) রাতে যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামের জনসভাস্থল পরিদর্শন সময় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, পদ্মা সেতু আজ দূরকে কাছে নিয়ে এসেছে। যশোর, খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলাকে কাছে নিয়ে এসেছে। সম্প্রতি মধুমতি সেতু উদ্বোধনের কারণে এই যাত্রা আরও সহজ হয়েছে।

জনসভায় আওয়ামী লীগ সভাপতি উন্নয়ন নিয়ে কথা বলবেন জানিয়ে তিনি বলেন, নেত্রী ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে কথা বলবেন। জনগণের জন্য তিনি কী করেছেন, কী করবেন, তার স্বপ্ন কী- মানুষের চোখের ভাষা, মনের ভাষা নিয়ে কথা বলবেন।

ওবায়দুল কাদের বলেন, সিলেটে বন্যাদুর্গতদের সহায়তা করতে গিয়েছিলেন। সেখানে তিনি হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেছিলেন। তবে সেখানে তিনি কোনো জনসভায় অংশ নেননি। এই প্রথম জনসভা হচ্ছে, এরপর চট্টগ্রাম, তারপর কক্সবাজারে জনসভা হবে। আমরা আমাদের জনসভা করছি, নেত্রী জনগণের কাছে যাচ্ছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘খেলা হবে’ শব্দটা একটি ‘পলিটিকাল হিউমার’। খেলা হবে মারামারি কিংবা পাল্টা-পাল্টি করার জন্য নয়। এটায় আমাদের কর্মীরা চাঙা হবে, জনগণ উজ্জীবিত হবে; এটা তো জনগণ ইতোমধ্যে গ্রহণ করে নিয়েছে। জনগণ যেটা পছন্দ করে, সেটা বলতে অসুবিধা কী! এ নিয়ে জাতীয় সংসদের একজন সদস্য কটাক্ষ করেছেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদার প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com