বিএনপির হুংকারে কাজ হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

বিএনপির হুংকারে কাজ হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

 

প্রজন্ম ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপি ১০ তারিখকে ঘিরে যে হুংকার দিচ্ছে তাতে কোনো কাজ হবে না। কারণ আওয়ামী লীগ সব সময় জনগণের শক্তিতে চলে। আমরা সেজন্য নির্বাচনে বিশ্বাস করি। জনগণের মান্ডেটকে বিশ্বাস করি। আর যারা ষড়যন্ত্রে বিশ্বাস করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসে তারা সব সময়ই এক ষড়যন্ত্রের পর আরেক ষড়যন্ত্র করে আসছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদীতে মনোরদী থানার নব নির্মিত চারতলা ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি ঢাকায় গণ জমায়েত করে একদফা একদাবি দিয়ে ক্ষমতা দখল করবে, ঢাকা দখল করবে- এমনটাই তারা বলে আসেছ। এই ১০ তারিখের গণ জমায়েতের নামে কোনো বিশৃংখলা সৃষ্টি করলে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী তা প্রতিহত করবে।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, সংরক্ষিত আসনের এমপি তামান্না নূসরাত বুবলী, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, জেলা পরিষদ চেয়ারমান মনির হোসেন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠানসহ আরও অনেকে।

এসময় মন্ত্রী থানা প্রাঙ্গণে গাছের চারা রোপন করে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com