বিএনপি বিভিন্ন সময়ে সন্ত্রাসের উত্তাপ ছড়িয়েছে: কাদের

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

বিএনপি বিভিন্ন সময়ে সন্ত্রাসের উত্তাপ ছড়িয়েছে: কাদের

 

প্রজন্ম ডেস্ক:

অতীতের নেতিবাচক কর্মকাণ্ডের জন্যই বিএনপি ২০০৮ সালে জাতীয় নির্বাচনে জনগণ দ্বারা মারাত্মকভাবে প্রত্যাখ্যাত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে এসব কথা বলেন তিনি।

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, ‘জনগণ দ্বারা প্রত্যাখ্যাত বিএনপি প্রতিশোধের নেশায় বিভিন্ন সময়ে সন্ত্রাসের উত্তাপ ছড়িয়েছে। সরকার সেই সন্ত্রাসের উত্তাপ থেকে জনগণকে নিরাপত্তা দেওয়ার চেষ্টা করেছে।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজেই বলেছেন তাদের সমাবেশ শান্তিপূর্ণ হয়েছে। তাদের সমাবেশে সরকার কোনো ধরনের বাধা প্রদান করেনি—বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার শুধু সতর্ক ছিল, এই সুযোগে বিএনপি যেন কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড না করতে পারে।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘বিএনপি বিভিন্ন সময়ে ক্ষমতায় এসে অবৈধভাবে ক্ষমতা দখল করে রাখতে দেশের জনগণের ওপর সীমাহীন অত্যাচার ও নির্যাতন চালিয়েছে।’

২০০১ থেকে ২০০৬ সালে বিএনপি আওয়ামী লীগের ২১ হাজার নেতা-কর্মীকে হত্যা করেছে, ২১ আগস্টের মতো নারকীয় গ্রেনেড হামলার মাধ্যমে গণহত্যা সংঘটিত করেছে অথচ বিএনপি মিথ্যা তথ্য-উপাত্ত দিয়ে গুমের বানোয়াট ও মনগড়া পরিসংখ্যান উপস্থাপন করেছে বলে স্মরণ করিয়ে দেন ওবায়দুল কাদের।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com