জৈন্তাপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে যুবক কারাগারে

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২২

জৈন্তাপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে যুবক কারাগারে

 

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুরে স্কুল পড়ুয়া ছাত্রীকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করার ঘাটনায় স্থানীয় জনতা এক যুবককে হাতে নাতে আটক করা হয়েছে।

 

পরে তারা পুলিশকে খবর দেয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বশিরুল ইসলাম মোবাইল কোর্ট পরিচালনা করে যুবকে ৩ মাসের জেল প্রদান করা হয়।

 

আটককৃত যুবক নিজপাট মাস্তিংহাটি গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে মো. জসিম উদ্দিন (২৮)। পেশায় ট্রাক চালক ও বিবাহিত।

এলাকাবাসীসূত্রে জানা যায়, বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় জৈন্তাপুর উপজেলাস্থ এক ছাত্রী বারাকা কোচিং সেন্টার থেকে বাড়ী ফেরার পথে প্রায় দিন নিজপাট মাস্তিংহাটি গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে মো. জসিম উদ্দিন উত্ত্যক্ত করত। বিষয়টি ছাত্রী তার বাড়ীতে জানালে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদিরের পরামর্শ নেন ছাত্রীর পরিবার। পূর্বের ন্যায় বারাকা কোচিং সেন্টার থেকে ক্লাস শেষে বাড়ী ফেরার রওয়ানা দেয়। পূর্ব থেকে অবস্থান নেওয়া যুবক বারাকা কোচিং সেন্টার এলাকায় ঘুরতে থাকে। এসময় সে ছাত্রীকে উত্ত্যক্ত করার জন্য এগিয়ে আসে। ছাত্রী ইউপি সদস্যসহ স্থানীয় জনতাকে ইশারা দিলে যুবককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে যুবকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বশিরুল ইসলাম এর আদালতে হাজির করে।

 

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল বশিরুল ইসলাম মোবাইল কোর্ট পরিচালনা করে আটক যুবকে ৩ মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

 

মোবাইল কোর্ট পরিচালনাকলে উপস্থিত ছিলেন- সহকারি কমিশনার (এসিল্যান্ড) রিপামনী দেবী, জৈন্তাপুর ইউপির সদস্য আব্দুল কাদির, নিজপাট ইউপির সদস্য হুমায়ুন কবির খাঁন ও জৈন্তাপুর থানা পুলিশের টহল টিম, জৈন্তাপুর ট্রাক চালক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল বশিরুল ইসলাম বলেন, স্কুল, কলেজ, মাদ্রাসায় এবং কোচিং সেন্টার এলাকায় যে বা যাহারা এরকম কাজে জড়িত থাকবেন তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। নিয়মিত স্কুল কলেজ এলাকায় টহল জোরদারের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com