গোলাপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে কৃষকে হত্যা

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

গোলাপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে কৃষকে হত্যা

স্টাফ রিপোর্টার:
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সিলেটের গোলাপগঞ্জে মুজিবুর রহমান নামের এক কৃষককে হত্যা করার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের গোয়াসপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে মুজিবুর রহমানকে মাথায় সাবুল দিয়ে আঘাত করে খুন করা হয়। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে ।

শুক্রবার (১১ নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই সজিবুর রহমান, ফয়জুর রহমান, তাদের চাচাতো ভাই মুহিবুর রহমান, তার ছেলে এবাদুর রহমান ও আজাদ মিয়া। এছাড়া নিহতের আরেক ভাই ফয়জুর রহমান অবস্থা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকাল ১০টায় ভূমি ক্রয় সংক্রান্ত বিরোধ নিয়ে আইন উদ্দিন, তার বাবা কয়েছ আহমদসহ আবু বকর, ফয়েজ, তাদের ভগ্নিপতি নানু মিয়া গংরা মুজিবুর রহমানের সঙ্গে কথা কাটাকাটিতে লিপ্ত হয়ে মারধর করতে শুরু করেন। এসময় সাবুল দিয়ে মুজিবুর রহমানের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে রক্ষায় ভাই-ভাতিজারা এগিয়ে আসলেও তাদের ওপর হামলা করা হয়। পরে এলাকার লোকজন এগিয়ে এসে হামলাকারীদের নিভৃত করেন এবং আহতদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে নিয়ে রাত সোয়া ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মুজিবুর রহমান মারা যাওয়ার খবরটি এলাকায় জানাজানি হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com