জৈন্তাপুরে অবৈধ পণ্য উদ্ধার অভিযানকালে হামলা, র‍্যাব সদস্য আহত

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২২

জৈন্তাপুরে অবৈধ পণ্য উদ্ধার অভিযানকালে হামলা, র‍্যাব সদস্য আহত

জৈন্তাপুর প্রতিনিধি:
জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে ভারতীয় অবৈধ পন্য উদ্ধার অভিযানকালে র‍্যাব-৯ এর উপর চোরাকারবারীদের হামলা চালায়৷ এ সময় র‍্যাব-৯ এর আভিযানিক দলের ৩ সদস্য আহত হন।

বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত ৮টায় এই হামলার ঘটনা ঘটে। হামলায় র‍্যাব-৯ এর ৩ সদস্য গুরুত্বর আহত হন। আহত র‍্যাব সদস্যরা হলেন সৈনিক জাহাঙ্গীর আলম ও সৈনিক মেহেদী হাসান অন্য সদস্যের নাম জানা যায়নি ।

ঘটনার খবর পেয়ে ৫নয় ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিক আহমদ ও ফতেপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক শোহেব আহমদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা বাজারে উপস্থিত হতে আহত র‍্যাব-৯ সদস্যদের উদ্ধার করে স্থানীয় একটি ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। পরবর্তীতে র‍্যাব-৯ এর অন্য সদস্যরা এসে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, র‍্যাব-৯ এর একটি টিম গোপন সূত্রে খবর পেয়ে ভারতীয় চা-পাতা ও নাছির বিড়ির একটি বড় চোরাচালান গাড়ি আটক করতে হরিপুর বাজারে অভিযান পরিচালনা করে। এসময় স্থানীয় কিছু চিহ্নিত চোরাকারবারী তাদের উপর হামলা চালায়।

হামলার ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পরবর্তী সময়ে র‍্যাব-৯ অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে আসলে ব্যবসায়ীগণ দোকান পাট বন্ধ করে ভয়ে নিরাপদে আশ্রয়ে চলে যায়।

ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিক আহমদ বলেন, ঘটনার সময়ে আমি বাড়িতে ছিলাম। ঘটনার খবর পেয়ে দ্রুত হরিপুর বাজারে আসি এবং ব্যবসায়ী কমিটির সহায়তায় আহত র‍্যাব-৯ এর সদস্যদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদানের ব্যবস্থা করি। তিনি আরও বলেন, হামলার ঘটনার সাথে জড়িতদের পুলিশের সহায়তায় চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

ঘটনার খবর পেয়ে রাত ১১টার দিকে র‍্যাব-৯ এর উচ্চ পর্যায়ের টিম হরিপুর বাজার পরির্দশন করে এবং ঘটনার বিষয়ে স্থানীয় বাজার কমিটির ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা বলে। ঘটনাস্থলে পরিদর্শনে থাকা র‍্যাব কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাস্থলে রয়েছি। তদন্ত চলছে, বিস্তারিত পরে জানানো হবে ৷

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ফোর্স প্রেরণ করা হয়। ৩ জন র‍্যাব সদস্য আহত হওয়ার খবর পেয়েছি। বর্তমানে বাজারের পরিস্থিতি শান্ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com