প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজারে টিকটকের খরচ যোগাতে কলেজ ছাত্রীর স্বর্ণ চুরি!

admin
প্রকাশিত
বিয়ানীবাজারে টিকটকের খরচ যোগাতে কলেজ ছাত্রীর স্বর্ণ চুরি!

 

ইমাম হাসনাত সাজু:

 

টিকটকের খরচ যোগাতে কলেজ ছাত্রীর স্বর্ণ চুরির ঘটনায় বিয়ানীবাজারে তোলপাড় চলছে। পৌরশহরের আজির মার্কেটস্থ স্বপ্নীল জুয়েলার্স থেকে ওই কলেজ ছাত্রী টানা দুইদিন স্বর্ণ চুরি করে নিয়ে যান বলে জানা গেছে।

 

বিভিন্ন সূত্র জানায়, গত ৩ ও ৯ অক্টোবর পর্যায়ক্রমে ওই কলেজ ছাত্রী স্বর্ণের দোকানে যান। সেখান থেকে পরপর দুইটি আংটি চুরি করে নিয়ে যান তিনি। পরবর্তীতে স্বর্ণের দোকানের মালিক সিসিটিভি ক্যামেরায় বিষয়টি দেখতে পেয়ে ওই ছাত্রীর কলেজ প্রধানকে বিষয়টি অবগত করেন।

 

পৌরশহরের নামকরা ওই কলেজের প্রধান ক্ষতিগ্রস্থ স্বর্ণ ব্যবসায়ীকে ওই ছাত্রীর অভিভাবকের সাথে যোগাযোগ করার পরামর্শ দেন। এতে বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তি হলেও আশ্চর্য্যজনক তথ্য ওঠে আসে অভিযুক্ত ছাত্রীর চলাফেরা থেকে।  ওই ছাত্রী স্বর্ণের আংটি চুরি করে অন্যত্র বিক্রি করে দেন এবং আংটি চুরির টাকা দিয়ে বিভিন্ন রিসোর্টে ঘুরে বেড়ান। সেসব রিসোর্টে ঘুরে বেড়ানোর পাশাপাশি তিনি টিকটক ভিডিও করেন।

 

তার tiktok ফলোওয়ার 17.0k আর লাইকার 137.2k ।

 

সংবাদ সংক্রান্ত নৈতিকতার কারণে ওই ছাত্রীর নাম-পরিচয় এবং টিকটক আইডির নাম প্রকাশ করা হয়নি। বেকলমাত্র অভিভাবকদের সচেতন করার লক্ষে সংবাদটি প্রচার করা হয়েছে।

 

বিয়ানীবাজারে টিকটকের ভয়াবহতা পর্যবেক্ষণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে এ সংক্রান্ত ভিডিও ধারণ নিষিদ্ধ করা হয়েছে। এরপরও গোপনে-প্রকাশ্যে চলছে প্রযুক্তিগত নেশার অপব্যবহার। এতে বিপথগামী হচ্ছে অনেক শিক্ষার্থীসহ টিনেজসমাজ।

সংবাদটি শেয়ার করুন।