প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

হঠাৎ বরিশালে কলকাতার মিমি চক্রবর্তী

admin
প্রকাশিত
হঠাৎ বরিশালে কলকাতার মিমি চক্রবর্তী

 

বিনোদন ডেস্ক:

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী হঠাৎ বাংলাদেশে এসেছেন। বৃহস্পতিবার (১৬ জুন) সকালেই তিনি ঢাকায় পৌঁছান। এরপর সোজা চলে যান বরিশালে।

বাংলাদেশে এসে হেলিকপ্টারের সঙ্গে তোলা একাধিক ছবি শেয়ার করেছেন মিমি। তবে তিনি নিজে কোনো ইঙ্গিত দেননি। পরক্ষণেই জানা গেল, মিমি বরিশালে এসেছেন।

তথ্যটা আরও বেশি নিশ্চিত হওয়া গেল গানবাংলা টিভির কর্ণধার ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের ফেসবুক পোস্টে। তিনি মিমির সঙ্গে একটি সেলফি শেয়ার করে লিখেছেন, ‘বরিশালবাসী তৈরি তো? দেখো কে এসেছে এখানে!’

আজ সন্ধ্যায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত হচ্ছে ‘জয় বাংলা উৎসব’। বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় উৎসবের আয়োজন করেছে জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। এই অনুষ্ঠানের বিশেষ চমক হয়েই এসেছেন মিমি।

মিমি চক্রবর্তীর পাশাপাশি জয় বাংলা উৎসবের মূল আকর্ষণে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম, ফোক সম্রাজ্ঞী মমতাজ প্রমুখ। এছাড়া তাপসের দল থেকে পারফর্ম করবেন ঐশী, চিশতী বাউল, বালাম, আনিকা, পারভেজ, লুইপা, আরেফিন রুমি, প্রতীক হাসান, সাব্বির, পুলক, হাসিব, শামীম হাসান, দোলা, পূজা, লিজা, তৌসিফ, শাফায়েত, ব্যান্ড নেমেসিস, লালন’সহ আরও অনেকে।

এই উৎসবে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং এফবিসিসিআইয়ের পক্ষ থেকে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

সংবাদটি শেয়ার করুন।