খালেদা জিয়ার পুত্ররা বিদেশে টাকা পাচার করেছে : কৃষিমন্ত্রী

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

খালেদা জিয়ার পুত্ররা বিদেশে টাকা পাচার করেছে : কৃষিমন্ত্রী

 

টাঙ্গাইল প্রতিনিধি:

স্বাধীনতাবিরোধী শক্তিরা ষড়যন্ত্র করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে সপরিবার হত্যা করেছিল। ওরা এখনো তৎপর রয়েছে। ওরা স্লোগান দেয় ‘৭৫-এর হাতিয়ার, গর্জে ওঠো আরেকবার’। তাই তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে।

বুধবার (১৫ জুন ) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।

মন্ত্রী আরও বলেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বকে দেখিয়ে দিয়েছেন, বাংলাদেশ শুধু বিদেশি সাহায্যের ওপর নির্ভরশীল নয়। নিজেদের টাকায় স্বপ্নের পদ্মা সেতু করেছি। দেশের কোনো মানুষ এখন আর না খেয়ে থাকে না।

বিএনপির আমলে প্রতি ঘণ্টায় বিদ্যুৎ চলে যেত স্মরণ করিয়ে রাজ্জাক বলেন, এখন দেশে বিদ্যুতের সমস্যা নেই। বেগম খালেদা জিয়া ও সাইফুর রহমান ইনকাম ট্যাক্স দেন নাই। খালেদা জিয়ার পুত্ররা বিদেশে টাকা পাচার করেছে। তাদের মুখে বড় বড় কথা মানায় না।

মন্ত্রী আরও বলেন, আমার আত্মবিশ্বাস উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বাংলার মানুষ জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

 

কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কায়সার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, ছোট মনির ও এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের প্রমুখ।

পরে মোজহারুল ইসলাম তালুকদারকে সভাপতি এবং আনোয়ার হোসেন মোল্লাকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন নেতারা।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com