ছোট পোশাকে সাই পল্লবীর আপত্তি কেন?

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

ছোট পোশাকে সাই পল্লবীর আপত্তি কেন?

 

বিনোদন ডেস্ক:

 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তার মায়াবী চাহনি, উচ্ছ্বল হাসি আর নিখুঁত অভিনয়ে মুগ্ধ হন সবাই। অন্যসব নায়িকার মতো গাঢ় মেকআপে নিজেকে ঢেকে রাখেন না সাই। বরং সবসময় সাদামাটা রূপেই পর্দায় হাজির হন।

সাই পল্লবীকে কখনো খোলামেলা রূপে দেখা যায় না। স্বল্প পোশাকে শরীরী আবেদন ফুটিয়ে তোলার দৌড়ে তিনি নেই। বরং সাধারণ পোশাকে অভিনয় গুণেই তিনি মন জয় করে নেন।

 

কিন্তু কেন? কী কারণে ছোট পোশাক পরে অভিনয় করেন না সাই পল্লবী? সেই রহস্য এবার উন্মোচন করেছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি একটি সম্ভ্রান্ত পরিবার থেকে এসেছি; আমার একটি ছোট বোনও আছে। ছোটবেলা থেকে বাড়িতে ব্যাডমিন্টন ও টেনিস খেলার সময়ে আরামদায়ক ছোট পোশাক পরতেই অভ্যস্ত ছিলাম আমরা। কিন্তু সিনেমা জগতে পা রাখার পর একটি ঘটনা ঘটে; এরপরই সিদ্ধান্ত নিই সিনেমায় ছোট পোশাক পরব না।’

শিক্ষাজীবনে ‘ট্যাঙ্গো’ নৃত্য শিখেছিলেন সাই পল্লবী। ওই নাচের জন্য বিশেষ পোশাক পরা লাগে। সিনেমায় আসার পর তার ট্যাঙ্গো নৃত্যের একটি ভিডিও ভাইরাল হয়। সেটা দেখে অনেকেই কটূক্তি করেছিল অভিনেত্রীকে। যা ভীষণভাবে ব্যথিত করে তাকে। সেজন্যই সিদ্ধান্ত নেন, আর কখনোই স্বল্প পোশাকে পর্দায় আসবেন না।

বর্তমানে সাই পল্লবী ব্যস্ত আছেন নতুন সিনেমা ‘বিরতা পারভাম’ নিয়ে। এটি পরিচালনা করছেন বেনু উড়ুগুলা। এতে পল্লবীর বিপরীতে আছেন রানা দাগ্গুবতী। আগামী ১৭ জুন তেলেগু ভাষার সিনেমাটি মুক্তি পাবে।

এর আগে গত ডিসেম্বরে সাই পল্লবীকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল। সিনেমার নাম ‘শ্যাম সিংহ রায়’। যেখানে তিনি অভিনয় করেন নানি’র সঙ্গে। সিনেমাটি দারুণ প্রশংসা পেয়েছিল।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com