প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

‘পরকীয়া’ নিয়ে ঝগড়া: স্বামীকে ভিডিওকলে রেখে গলায় ফাঁস গৃহবধূর

admin
প্রকাশিত
‘পরকীয়া’ নিয়ে ঝগড়া: স্বামীকে ভিডিওকলে রেখে গলায় ফাঁস গৃহবধূর

 

ঢামেক প্রতিবেদক:

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান এলাকায় স্বামীর পরকীয়া সন্দেহে ঝগড়ার জেরে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৩ জুন) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ওই গৃহবধুর নাম ইফাত শরীফ মিশু (৩২)। তার স্বামীর নাম নূর আলম। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহত গৃহবধূ ইফাতের খালু ফিরোজ আলম বলেন, একটি মেয়ের সঙ্গে নূর আলমের পরকীয়া সম্পর্ক ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিদিন ঝগড়া হতো। আজ স্বামীর সঙ্গে ঝগড়া করে ভিডিওকলে ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে অচেতন অবস্থায় তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফিরোজ আলম আরও বলেন, দক্ষিণ গোড়ানের ৬০১ নম্বর বাসায় এক ছেলে এক মেয়েকে নিয়ে থাকতো ইফাত। তার স্বামী নূর আলম পুরান ঢাকায় ব্যবসা করেন। তিনি পলাতক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন।