ক্ষমতা দখল করে ভয়াবহ দুঃশাসন জারি রেখেছে সরকার-ফখরুল

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জুন ১৩, ২০২২

ক্ষমতা দখল করে ভয়াবহ দুঃশাসন জারি রেখেছে সরকার-ফখরুল

প্রজন্ম ডেস্ক:

অগণতান্ত্রিক পন্থায় জোরজবরদস্তিভাবে ক্ষমতা দখল করে বর্তমান আওয়ামী সরকার ভয়াবহ দুঃশাসন জারি রেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, জনগণকে উপেক্ষা করে প্রশাসনের ওপর ভর করে দেশ শাসনের কারণেই দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। যার ফলে বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের জানমাল এখন চরম হুমকির মুখে।

সোমবার (১৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির মহাসচিব এ মন্তব্য করেন।

 

বিজ্ঞপ্তিতে বিএনপির মহাসচিব দাবি করেন, সিলেটের কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আজ শান্তিপূর্ণভাবে কর্মসূচি চলাকালে আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি নেতাদের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালায়। সন্ত্রাসীদের বর্বরোচিত হামলায় কানাইঘাট উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খসরুজ্জমান, বিএনপি নেতা এখলাছুর রহমান, যুবদল নেতা খাইরুল ইসলাম, ছাত্রদল নেতা রাসেল আহমেদ, আনোয়ার ও ছাইফুর রহমান গুরুতর আহত হয়েছেন।

মির্জা ফখরুল বলেন, শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করার সময় বিএনপি নেতাকর্মীদের ওপর সরকারদলীয় সন্ত্রাসীদের বর্বরোচিত হামলা প্রমাণ করে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রটি এখন সন্ত্রাসের অভয়ারণ্য। দমন-পীড়ন চালিয়ে জনগণের মৌলিক অধিকার হরণ এবং বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর ক্রমাগত জুলুম নির্যাতন ও অপহরণের যে হিড়িক চলছে তাতে দেশের মানুষ এখন সর্বদা আতঙ্কগ্রস্ত।

এই ধরনের সহিংস জুলুম ও রক্তপাতের বিরুদ্ধে দেশের মানুষের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোনো বিকল্প পথ নেই বলে উল্লেখ করেন বিএনপির মহাসচিব।

অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান মির্জা ফখরুল।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com