লন্ডনে কাউন্সিলর কবির হোসেন সংবর্ধিত

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, জুন ৮, ২০২২

লন্ডনে কাউন্সিলর কবির হোসেন সংবর্ধিত

 

সংবাদ বিজ্ঞপ্তি:

 

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সদস্য কবির হোসেন লন্ডন টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর এবং জরুরি পরিবেশ ও জলবায়ু বিষয়ক ক্যাবিনেট সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার রাতে লন্ডনের তাড়াতাড়ি রেস্টুরেন্ট’র হলরুমে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে বাঙালি কমিউনিটির বিভিন্ন অঙ্গণের বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

 

সংগঠনের সভাপতি আব্দুল আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবের আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস এর স্পিকার কাউন্সিলর সাফি আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর শোলক আহমদ, বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি ও সাবেক কাউন্সিলর মামুন রশিদ, সমিতির ট্রেজারার মো. জাকির হোসেন।

 

প্রধান অতিথির বক্তব্যে স্পিকার সাফি আহমেদ বলেন, প্রবাসে বাঙালি কমিউনিটির মধ্যে সর্বক্ষেত্রে বিয়ানীবাজারের সন্তানদের সুদৃঢ় অবস্থান রয়েছে। বিশেষ করে রাজনীতি ও জনপ্রতিনিধি হওয়ার দৌঁড়ে আমরা অনেকটা এগিয়ে রয়েছি। এছাড়া সমাজসেবা আমাদের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে পড়ায় সংগঠনের সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। এতে দেশে আামদের পিছিয়েপড়া স্বজনরা বেশি করে উপকৃত হচ্ছেন। তিনি সংবর্ধিত কবির হোসেনের ভূঁয়শী প্রশংসা করে বলেন, যুক্তরাজ্যে সকল অঙ্গণে তাঁর মতো শিক্ষিত তরুণরা এগিয়ে আসা উচিত। তাহলে বাঙালি কমিউনিটিতে আমাদের মান-মর্যাদা আরো বাড়বে।

 

সহকর্মী কবিরকে সংবর্ধনা জানানোয় লন্ডন টাওয়ার হ্যামলেটসের পক্ষ থেকে ট্রাস্টের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান স্পিকার সাফি আহমেদ। তিনি কমিউনিটির উন্নয়নমূলক সকল কর্মকা-ে সর্বদা নিয়োজিত থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

সংবর্ধিত অতিথির বক্তব্যে কাউন্সিলর কবির হোসেন বলেন, আমার কাছে সমাজসেবা ইবাদতের সামিল। ছাত্রজীবন থেকেই দেশে ও প্রবাসে মানবিক কাজে নিয়োজিত রয়েছি। আগামীতেও এ ধারায় জীবনকে পরিচালিত করতে চাই। এজন্য তিনি সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, আমি কাউন্সিলর হওয়ার পেছনে তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সকল সদস্যের অবদান রয়েছে। প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে নির্বাচনী ক্যাম্পেইন ও ভোট সংগ্রহ করেছেন। এজন্য কবির হোসেন আনন্দচিত্তে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সংগঠনের অগ্রযাত্রায় অতীতের মতো আগামীতেও তিনি ভূমিকা রাখবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন।

 

এদিকে, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়নাল আবেদীন, আব্দুল্লাহ আল মুনিম প্রমুখ। এরআগে প্রধান অতিথিকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান সংগঠনের সিনিয়র সদস্য এমদাদুল হক নেওয়াজ।

 

পরে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি কবির হোসেন, প্রধান ও বিশেষ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সদস্য মোহাম্মদ সাদ উদ্দিন।

 

উল্লেখ্য, কাউন্সিলর কবির হোসেন এর বাড়ি বিয়ানীবাজার উপজেলার দাসউরা গ্রামে। তিনি হাজি আব্দুর রব ওরফে সদাই পীর এর বড় পুত্র। যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে কবির হোসেন ব্যারিস্টারি বিষয়ে পড়াশোনা করছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com