চুনারুঘাটে ডাকাতি মামলার আসামীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুন ৮, ২০২২

চুনারুঘাটে ডাকাতি মামলার আসামীর লাশ উদ্ধার

 

চুনারুঘাট প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাটে ধানক্ষেত থেকে ডাকাতি মামলার এক আসামির ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ জুন) সকালে নিজ বাড়ির পাশে ধানক্ষেত থেকে চুনারুঘাট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশ বলছে, রমজান আলী নামের ওই ব্যক্তিকে প্রতিবেশীরা কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। রমজান চুনারুঘাট উপজেলার ধনশ্রী গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রমজান আলীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- নিহত রমজান আলীর প্রতিবেশী আব্দুর রহিম (৩০), জুমান মিয়া (২৮), রুমান মিয়া (২২)।

পুলিশ জানায়, রমজান আলী প্রায় সময়ই তাদের (আটককৃতদের) বাড়ির সামনে গিয়ে রামদা দেখিয়ে হুমকি দিত। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে রামদা নিয়ে তাদের বাড়ির সামনে গিয়ে গালাগাল দিতে থাকে। এ সময় আব্দুর রহিম ঘর থেকে বেরিয়ে এসে রমজান আলীর গলায় কোপ দেন। এক পর্যায়ে তার দুই ভাই জুমান ও রুমান ঘর থেকে বেরিয়ে আসলে রমজান দৌড়ে পালিয়ে যায়।

ওসি বলেন, সকালে স্থানীয়রা রমজান আলীর মরদেহ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com