প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

কান্নাভেজা কণ্ঠে ভোট চাইলেন মেয়র প্রার্থী টিটু

admin
প্রকাশিত
কান্নাভেজা কণ্ঠে ভোট চাইলেন মেয়র প্রার্থী টিটু

 

স্টাফ রিপোর্টার:

চোখের জলে আর আবেগঘন ভাষায় নিজগ্রামবাসীর সমর্থন চাইলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র প্রার্থী মো. আব্দুল কুদ্দুছ টিটু। হেলমেট প্রতীক নিয়ে তিনি নির্বাচন করছেন। শনিবার নিজ এলাকা শ্রীধরায় তিনি ভোট চেয়ে বলেন, রাজনীতি-প্রবাস জীবন সবকিছু বিসর্জন দিয়ে মেয়র পদে প্রার্থী হয়েছি। যে দলটির জন্য যৌবন হারিয়েছি, সেই দল আমাকে বহিষ্কার করলেও আমি বিচলিত নই। শুধু পৌরবাসী মানুষের খেদমত করতে চাই।

 

আব্দুল কুদ্দুছ টিটু বলেন, আমার পোষ্টার-ব্যনার ছিঁড়ে ফেলা হচ্ছে। নিশ্চয় এটা ষড়যন্ত্রকারীদের কৌশল। তিনি এর বিচারের ভার আল্লাহর উপর ছেঁড়ে দেন। তিনি বলেন, নুরুল ইসলাম নাহিদ এমপি শ্রীধরাসহ বিয়ানীবাজার-গোলাগগঞ্জের মানুষকে ব্যবহার করেছেন। আগামীতে এর দায় তাকে নিতে হবে। তিনি পৌরসভা নির্বাচন আদায়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন জানিয়ে বলেন, সবাই এখন মেয়র হতে চায়। আগে এরা কোথায় ছিল। যখন বছরের পর পর নির্বাচন হয়নি।

 

আব্দুল কুদ্দুছ টিটু কেঁদে-কেঁদে নিজের হেলমেট মার্কার পক্ষে ভোট চেয়ে বলেন, এক প্রার্থী আমেরিকায় থেকে দৈনিক কত ডলার আয় করতেন। তিনি ওই প্রার্থীর প্রতি ইঙ্গিত করে বলেন, ১ম শ্রেণীর পৌরসভায় একজন শিক্ষিত মেয়রের প্রয়োজন। কিন্তু স্বশিক্ষিত ওই প্রার্থী কালো টাকা দিয়ে ভোট কিনতে চাইছেন।

সংবাদটি শেয়ার করুন।