প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বিয়ানীবাজারে কসবা-খাসা গ্রামের রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছে গোলাবশাহ যুব সংঘ

editor
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২৪, ০৩:১৫ অপরাহ্ণ
বিয়ানীবাজারে কসবা-খাসা গ্রামের রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছে গোলাবশাহ যুব সংঘ

 

সংবাদ বিজ্ঞপ্তি:

 

বিয়ানীবাজার পৌরশহরের গোলাবশাহ যুব সংঘ তাদের নিজ এলাকা কসবা-খাসা গ্রামের রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছে। উপজেলা পয়েন্ট থেকে কসবা ত্রিমুখি বাজার পর্যন্ত রাস্তায় সৃষ্ট খানাখন্দ ভরাট ও সংস্কারে ৬ লক্ষ টাকা প্রাক্কলন ব্যয় ধরা হয়েছে। আগামী ২ সপ্তাহের মধ্যে জনগুরুত্বপূর্ণ এই রাস্তার সংস্কার কাজ শুরু হবে বলে দায়িত্বশীলরা জানান। বৃহস্পতিবার রাতে গোলাবশাহ সমাজকল্যাণ সংস্থার কার্যালয়ে এ উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে ২ লক্ষাধিক অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন কসবা-খাসা গ্রামের নেতৃবৃন্দ।

 

অনুদান প্রদানকারীরা হলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী ও সংবর্ধিত অতিথি জালাল উদ্দিন ১ লক্ষ টাকা, যুক্তরাজ্য প্রবাসী ও সংবর্ধিত অতিথি ইকবাল আহমদ ১ ড্রাম বিটুমিন, যুক্তরাজ্য প্রবাসী ও সংবর্ধিত অতিথি শামীম আহমদ ২ ড্রাম, সাবেক প্যানেল মেয়র ও সভার বিশেষ অতিথি ছয়ফুল আলম ঝুনু ১ ড্রাম, গোলাবশাহ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও পরামর্শ সভার প্রধান অতিথি নজরুল হোসেন ১ ড্রাম, কোষাধ্যক্ষ মছমন উদ্দিন আহমদ ১ ড্রাম, গোলাবশাহ যুব সংঘের গভর্ণিং বডির চেয়ারম্যান মিলাদ মো. জয়নুল ইসলাম ১ ড্রাম, গভর্ণিং বডির সদস্য মারুফ আহমদ ১ ড্রাম, শাহজাহান সিদ্দিক ১ ড্রাম বিটুমিন ও গোলাবশাহ সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি ১০ হাজার টাকা ও উপদেষ্টা হাসান শাহরিয়ার আরোও ১০ হাজার টাকা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। রাস্তা সংস্কারের জন্য বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কবির আহমদকে আহবায়ক ও সাবেক প্যানেল মেয়র ছয়ফুল আলম ঝুনুকে যুগ্ম আহবায়ক মনোনীত করে একটি কমিটি গঠন করা হয়েছে।

 

গোলাবশাহ যুব সংঘের সভাপতি ছালেখ হোসেন এবং সাধারণ সম্পাদক রাস্তা সংস্কারের জন্য কসবা-খাসা গ্রামের প্রবাসী কমি্উনিটি নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের জনসাধারণকে সার্বিক সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।

 

এদিকে পরামর্শ সভার পরে বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা এলাকার কৃতি ব্যক্তিত্ব হাজী এম এ মান্নানের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এতে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন খাসা সমাজকল্যাণ সংস্থার সভাপতি হুমায়ুন কবির আকিল, গোলাবশাহ যুব সংঘের উপদেষ্ঠা ইসলাম উদ্দিন আহমদ, সাহাব রানা, আজিম উদ্দিন, জামিল আহমদ, কামাল হোসেন, কাওছার আহমদ শাবুল, গভর্ণিং বডির সদস্য আজমল হোসেন প্রমুখ।

Sharing is caring!