প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

৩০শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২০শে রমজান, ১৪৪৫ হিজরি

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
প্রকাশিত
নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোনারগাঁও প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় শনিবার সন্ধ্যায় নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

 

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা হাজী জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, ফজলুল হক, হাজী মুক্তার হোসেন, উপজেলা জাতীয় পার্টি নেতা মোঃ বাবুল ভূইয়া, শিব্বির আহমেদ, আনোয়ার হোসেন মেম্বার, হাসান ইমাম প্রমূখ।

 

অনুষ্ঠানে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট, ব্রিজ, বড় বড় মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।

 

তিনি আরও বলেন, এছাড়াও বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।

 

সংবাদটি শেয়ার করুন।