প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সিলেটের চন্ডিপুল থেকে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ

admin
প্রকাশিত
সিলেটের চন্ডিপুল থেকে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ

বালাগঞ্জ প্রতিনিধি:
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার চন্ডিপুল সংলগ্ন পিরোজপুরের একটি মাদ্রাসার হিফজ বিভাগের দুই ছাত্র নিখোঁজ হয়েছে।

 

রোববার (১৫ মে) সকাল ৯টা থেকে ১১টার মধ্যবর্তী সময়ে মাদ্রাসা থেকে তারা নিখোঁজ রয়েছে। দুইদিন যাবত তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। এ নিয়ে তাদের স্বজনদের মধ্যে গভীর উদ্বেগ দেখা দিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ বিষয়ে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত রোববার (১৫ মে) সকাল ৯টা থেকে ১১টার মধ্যবর্তী সময়ে মাদ্রাসার বিশ্রামাগার থেকে বেরিয়ে গিয়ে তারা আর ফিরে আসেনি। নিখোঁজ দুই ছাত্রের মধ্যে একজন মো. ফাহাদ আহমদ (১৩) এবং অপরজন হাবিব উল্লাহ শান্ত (১২)। ফাহাদ বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের আলাপুর গ্রামের মৃত লোকমান আহমদের ছেলে। শান্ত ভোলা জেলার চর ফ্যাশন উপজেলার উছমানগঞ্জ ইউনিয়নের উত্তর চর ফ্যাশন গ্রামের শাহাব উদ্দিনের ছেলে।

 

এদিকে দুইদিন যাবত নিখোঁজ মো. ফাহাদ আহমদের সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন তার মা ফাতেমা আক্তার বীথি। তিনি তার ছেলের সন্ধান কামনায় সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন।

 

পিরোজপুরস্থ ওই মাদ্রাসার পরিচালক মাওলানা এইচ.এম আলী হোসেন এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, নিখোঁজ ছাত্রদের স্বজন এবং মাদ্রাসা কর্তৃপক্ষের মাধ্যমে তাদের সন্ধানে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

কোনো সুহৃদ নিখোঁজ মাদ্রাসা ছাত্রদের সন্ধান পেলে ০১৭১২ ৩২৯৭২৬ এই মোবাইল নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন।