প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

editor
প্রকাশিত অক্টোবর ১৬, ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ণ
দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

হবিগঞ্জ সংবাদদাতা:
হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছে।

এর মধ্যে টেটাবিদ্ধ অবস্থায় দুইজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের হান্নান মিয়া ও সফিকুলের মাঝে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত পুর্ব বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে দু’পক্ষের লোকজনের মাঝে বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে তারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহত অবস্থায় সফিকুল, হৃদয়, তাজুল ইসলাম, মদন মিয়া, কাউছার মিয়া, আক্তার মিয়া, সাগর মিয়া, আসাদ মিয়া, কবির মিয়া, দয়াল মিয়া, মনা মিয়া, শাহানাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া টেটাবিদ্ধ এরশাদ আলী ও শহীদুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বানিয়াচং থানার (ওসি) কবির হোসেন বলেন- খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি, করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!