প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

তাহিরপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

admin
প্রকাশিত
তাহিরপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত ছাত্র ছাত্রীদের সমন্বয়ে তাহিরপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার সুনামগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনার প্রাঙ্গনে সংগঠনের আহবায়ক কমিটির একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী আলমগীর সুজনের সভাপতিত্বে অত্র সংগঠনের সাবেক সভাপতি আলী উজ্জামানের সঞ্চালনায় মতবিনিময় সভায় কলেজে অধ্যায়নরত তাহিরপুর উপজেলার বিভিন্ন বর্ষের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন।

 

এসময় সর্বসম্মতিক্রমে আগামী ১ বছরের জন্য সাংগঠনিক কার্যক্রম পরিচলানা করতে শামীম আহমদকে সভাপতি ও তোফাজ্জল হক তালুকদারকে সাধারণ সম্পাদক করে ৫২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি নির্বাচিত করা হয়।

 

কমিটিতে সহ-সভাপতি পদে আমিরুল হাসান অবিদ, শেলিফা আক্তার, সাব্বির আহমদ, মাসুদ আহমদ বিজয়, মাসুক আহমদ সোহাগ, সাদ্দাম হোসেন, আজিজুল হক মোরশেদ, আজহার উদ্দিন, আবু নাইম বদরুজ্জা, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন শান্ত, সেলিম হায়দার, সাইফুল ইসলাম, আমীর হোসেন মীর, সোহানুর রহমান সোহান, সজিব আহমদ হৃদয়, সাংগনিক সম্পাদক সুজাত হোসেন, অর্থ সম্পাদক আজগর আলী, সাহিত্য সম্পাদক জামাল উদ্দিন জাহিদ, দপ্তর সম্পাদক মোবাশ্বির আলী, সহ দপ্তর সম্পাদক ওবায়দুল হক রুহেদ, তথ্য ও প্রচার সম্পাদক কাওসার আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইমন মিয়া, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক শিপা বেগম, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক শামীমা আক্তার মিশা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক মাহফুজ, ধর্ম বিষয়ক সোহাগ মিয়া, আপ্পায়ন বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, ত্রাণ বিষয়ক জাকির হোসেন, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক মোস্তাকিম মিয়াকে মনোনীত করা হয়। এছাড়াও কার্যকরী সদস্য বিষয়ক বাকি বিল্লাহ, এনামুল হক, শিব্বির তালুকদার, হৃদয় দাশ, সাদিকুর রহমান, বিশ্বজিত রায়, সোহানুর রহমান, আনিসুর রহমান, ইমনকে নির্বাচিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন।