প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই

admin
প্রকাশিত
কমলগঞ্জে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই

কমলগঞ্জ প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ দুস্কৃতিকারীদের অগ্নিকান্ডে একটি মুদির দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানির মালিক জানান।

বুধবার রাত আড়াইটায় শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের রেলক্রসিং এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে গুরুত্বপূর্ণ মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল মজিদ বলেন, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে রাত ১২ টায় স্বস্ত্রীক দোকানে ঘুমিয়ে পড়ি। গভীর রাতে আগুনের তাপে ঘুম থেকে জেগে উঠে হাল্লা চিৎকার করলে স্থানীয় লোকজন আগুন নিভিয়ে প্রাণপন চেষ্টা করি। আগুনে সম্পূর্ণ দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ টাকা, মূল্যবান মালামালসহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। ক্ষতিগ্রস্থ দোকান মালিক আরও বলেন, দুস্কৃতিকারীকে স্থানীয় দুইজনকে চিনতে পেরেছি। তারা ঘটনার পর দ্রুত মোটরসাইলযোগে স্থান ত্যাগ করেন। পূর্ব শক্রুতার জের ধরে দুস্কৃতিকারীরা দোকানে আগুন দিয়ে পুড়ে আমাকে নি:স্ব করেছে।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন।