গানের ভিডিওতে সিরিয়াল কিলার, যা বললেন গায়ক পলাশ

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

গানের ভিডিওতে সিরিয়াল কিলার, যা বললেন গায়ক পলাশ

প্রজন্ম ডেস্ক:

প্রায় ছয় বছর আগে ইউটিউব চ্যানেল জি-সিরিজ মিউজিকে প্রকাশ পায় গায়ক কিশোর পলাশের গাওয়া জনপ্রিয় গান ‘ভাঙ্গা তরী ছেড়া পাল’-এর ভিডিও। এতে কয়েক সেকেন্ডের জন্য বাউল বেশধারী এক ব্যক্তিকে দেখানো হয়। র‌্যাব বলছে, বাউল বেশধারী ওই ব্যক্তি আসলে দুর্ধর্ষ এক পলাতক আসামি; যিনি অন্তত তিনটি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

 

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলছেন, মাস ছয়েক আগে এক ব্যক্তি র‌্যাবকে জানায়, বগুড়ায় ২০০১ সালে চাঞ্চল্যকর বিদ্যুৎ হত্যাকাণ্ডের আসামি হেলাল হোসেনের চেহারার সঙ্গে ওই বাউল মডেলের চেহারার মিল রয়েছে। সেই সূত্র ধরেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এই ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন সেই ভিডিওর গানের শিল্পী কিশোর পলাশ। তিনি বলেন, ‘গানটির ভিডিও করার জন্য আমরা ঢাকার পাশে লোকেশন বেছে নেই। ভিডিওটির নির্মাতা নোমান রবিন ভাই। মূলত আমাদের কোনো মডেল ছিল না। আমরা রাস্তার পাশে যাকে পাই তাকেই আমাদের গল্পের সঙ্গে মিলে গেলে তাকে অফার করছি। দেখবেন, আমাদের গানে একজন মুচি, রাস্তার মানুষ ও ওই বাউলশিল্পী মানে যিনি সিরিয়াল কিলার, আসলে উনি যে সিরিয়াল কিলার; এত খারাট একজন মানুষ তা আমাদের পক্ষে কোনোভাবেই বোঝা সম্ভব ছিল না।’

 

কিশোর পলাশ বলেন, ‘আমরা ওইদিন নারায়ণগঞ্জ রেল স্টেশনের আশেপাশে শুটিং করছিলাম। হঠাৎ বাউল সেলিমকে দেখতে পাই রেললাইন দিয়ে কোথায় যেন হেঁটে যাচ্ছে। মনে হলো লোকটাকে ভিডিওতে সামান্য সময়ের জন্য ধরতে পারলে ভালো হতো। যে ফোক, কিছুটা আধ্যাত্মিক ধরনের গান। উনাকে বললাম, সে এক কথায় রাজি হয়ে গেল। আমরা শুটিং করলাম। এই শুটিং ঘটনা ৫ বছর আগের, আর এই মুহূর্তে এসে জানলাম লোকটা সিরিয়াল কিলার। আমার এমন একটা জনপ্রিয় গানে খুনি, ভাবতেই কষ্ট হচ্ছে। ঘটনাটি শোনার পর থেকে খুব খারাপ লাগছে।’

 

 

তিনি আরও যোগ করেন, ‘এটা অবশ্য একদিক থেকে ভালো কাজই হয়েছে। একটি গানের-ভিডিওর সূত্র ধরে এত বড় একজন অপরাধী ধরা পড়ল।’

 

উল্লেখ্য, বগুড়া শহরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজের অবস্থান জানান দিতে তিন জনকে হত্যা করে হেলাল হোসেন ওরফে সেলিম ফকির ওরফে বাউল সেলিম ওরফে খুনি হেলাল (৪৫)। ওই হত্যাকাণ্ডে দায়ের করা মামলা থেকে নিজেকে আড়াল করতে গত ২০ বছর ধরে বাউল ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছিলেন। অবশেষে র‌্যাবের জালে ধরা পড়ল ওই খুনি।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com