বিয়ানীবাজারের ‌‌ছোট বেজগ্রাম প্রবাসী ওয়েলফেয়ার ট্রাস্টে‌র কমিটি গঠন

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

বিয়ানীবাজারের ‌‌ছোট বেজগ্রাম প্রবাসী ওয়েলফেয়ার ট্রাস্টে‌র কমিটি গঠন

সংবাদ বিজ্ঞপ্তি:

বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়ন এর ছোট বেজগ্রাম প্রবাসীদের নিয়ে “ছোট বেজগ্রাম প্রবাসী ওয়েলফেয়ার ট্রাস্ট” নামের একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে । গত বুধবার এনিয়ে অনলাইনে সাংবাদিক ফয়সল মাহমুদের আহবানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন দেশে অবস্হানরত গ্রামের প্রবাসীরা অংশগ্রহণ করেন।

 

সবার মতামতের ভিত্তিতে দুবাই প্রবাসী ব্যবসায়ী ও দানবীর জাওয়াদুর রহমানকে সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ফয়সল মাহমুদকে সাধারণ সম্পাদক এবং ফ্রান্স প্রবাসী শরিফ উদ্দিনকে কোষাধ্যক্ষ করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মান্নান,সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মালিক ও হাবিবুর রহমান।
সহ-সাধারন সম্পাদক দুবাই প্রবাসী জিলাল উদ্দিন ও পর্তুগাল প্রবাসী নোমান মোহাম্মদ । সাংগঠনিক সম্পাদক লিবিয়া প্রবাসী মাসুক উদ্দিন, ক্রীড়া সম্পাদক সৌদি প্রবাসী নুরুল আলম, সমাজসেবা সম্পাদক সৌদি প্রবাসী ময়নুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফ্রান্স প্রবাসী সেলিম উদ্দিন ও শিক্ষা সম্পাদক কুয়েত প্রবাসী সালেহ আহমদ।

 

নবগঠিত ছোট বেজগ্রাম প্রবাসী ওয়েলফেয়ার ট্রাস্টের ট্রাস্টি হয়েছেন সৌদি আরব,দুবাই, কাতার, কুয়েত, লন্ডন, ফ্রান্স, স্পেন ও পর্তুগালসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রায় ৫০ জন ।

 

শিক্ষা, শান্তি, প্রগতি ও সমাজবদলের স্লোগান নিয়ে আত্মপ্রকাশ করা ছোট বেজগ্রাম প্রবাসী ওয়েলফেয়ার ট্রাস্টের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আশাবাদ করেন- সকলের সহযোগিতায় এই ট্রাস্ট গ্রামের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা ও সমাজ সংস্কারে নিয়ামক এর ভূমিকা পালন করবে। পাশাপাশি নতুন প্রজন্মকে সামাজিক অবক্ষয় রোধ করতে অগ্রণী ভূমিকা পালন করবে । পরে ছোট বেজগ্রাম প্রবাসী ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্টাকালিন ফান্ড রাইজিংয়ে অংশগ্রহন করেন ট্রাস্টিরা। এতে ৪ লাখ ৪২ হাজার টাকা উত্তোলন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com