প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

দক্ষিণ সুরমায় পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

admin
প্রকাশিত
দক্ষিণ সুরমায় পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে পুষ্টি সমন্বয় কমিটির সভা উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মাখন চন্দ্র সূত্রধরের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা.মো. মঈনুল আহসানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আব্দুল মুন্তাকিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহি উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকতা মো. ফখরুজ্জামান, উপজেলা সহকারী মৎস্য কর্মকতা মো. ছমির উদ্দিন,জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী মো. ইশফাক উদ্দিন চৌধুরী,দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম ইমরান, সাধারণ সম্পাদক নূরুল হক শিপু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদ,দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শরীফ আহমদ, কামালবাজার ইউনিয়ন পরিষদের প্রশাসক তন্ময় আদিত্য, ইউপি সদস্য সুয়েল আহমদ ও গিয়াস উদ্দিন, এফআইভিডিবি সূচনা প্রকল্পের দক্ষিণ সুরমা উপজেলা কো অডিনটর গোলাম মোস্তফা, নিউট্রিশন অফিসার শেখ তাওহীদা রহমান গভর্নান্স অফিসার শাহিদা আক্তার, প্রমুখ।

 

প্রজেক্টরের মাধ্যমে উপজেলার পুষ্টির বার্ষিক পরিকল্পনা অগ্রগতি চিত্র তুলে ধরেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সমাপন কুমার সিনহা এবং ভবিষ্যতে এই পরিকল্পনা অনলাইনে এন্টি দেওয়ার সিদ্ধান্ত হয়।

সংবাদটি শেয়ার করুন।