‘স্বামী কোথায় এটাও কি জানার অধিকার নেই?’

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

‘স্বামী কোথায় এটাও কি জানার অধিকার নেই?’

সিলেট অফিস:
বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদী লুনার প্রশ্ন- আমার স্বামী ইলিয়াস আলী কোথায় আছেন সেটা জানার অধিকারও কি নেই আমার? অথচ গুমের ১০ বছর অতিবাহিত হয়েছে। তাকে ফিরে পেতে সরকারের সর্বোচ্চ পর্যায় পর্যন্ত চেষ্টা করেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আশ্বাসও দিয়েছিলেন কিন্তু ইলিয়াস আলীর কোনো কূল-কিনারা এমনকি উনার অবস্থানটা পর্যন্ত জানতে পারিনি।

মঙ্গলবার বিকালে সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তাহসিনা রুশদী লুনা এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের চুনোপুঁটি নেতারা বিদেশে চিকিৎসা নিলেও, সরকার তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে তার মৌলিক অধিকার চিকিৎসাসেবা থেকে বঞ্চিত করে রেখেছে। সময় আর বেশি নয়। আমরা সুড়ঙ্গের ভেতর আলো দেখতে পাচ্ছি। জালিম সরকারের পতন নিশ্চিত হবেই।

বিশ্বনাথ পৌর বিএনপির আহবায়ক তালেব আলীর সভাপতিত্বে ও সদস্য আহেম নূর উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, সাবেক এমপি ও সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন আমহদ মিলন, সিলেট জেলা বিএনপি আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, আবদুল মন্নান, অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, অ্যাডভোকেট হাসান পাটোয়ারী রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল আহাদ খান জামাল, উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মোজাহিদ আলী ও জেলা বিএনপির সাবেক সদস্য জালাল উদ্দিন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com