বড়লেখায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

বড়লেখায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র বিতরণ

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার (১১ জানুয়ারি) সেনাবাহিনীর ৫২ পদাতিক ডিভিশনের উদ্যোগে দিনব্যাপী পৃথকভাবে শীতবস্ত্র ও চিকিৎসাসেবা প্রদান করা হয়।

 

৩৪ বাংলাদেশ ইনফ্রেন্ট্রি রেজিমেন্টের সার্বিক তত্ত্বাবধানে বড়লেখা সরকারি কলেজ মাঠে সকাল থেকে বিকেল পর্যন্ত প্রায় ৫০০ মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা,ওষুধ ও পরামর্শ দেওয়া হয়েছে।

 

অন্যদিকে দাসের বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ৬৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের আয়োজনে প্রায় ৫০০ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে. কর্ণেল মো.মেহেদি হাসান পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী,দাসেরবাজার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী, দাসের বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র দাস, ইউপি সদস্য আব্দুর রহমান, স্বপন বিশ্বাস, দিলীপ বিশ্বাস, রুহুল আমিন বাহার, আব্দুস শুক্কুর, আব্দুল মুকিত প্রমুখ।

 

প্রসঙ্গত, প্রতিবছরের মতো এবারও বাংলাদেশ সেনাবহিনী সারাদেশব্যাপী মাঠ পর্যায়ে শীতকালীন প্রশিক্ষণে অংশগ্রহণ করে। সেনাবিহনী প্রধানের নির্দেশে সেনাবাহিনী শীতকালীন প্রশিক্ষণে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ নানাবিধ সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী মানুষের শীতবস্ত্র ও বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com