প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাদক মামলায় বিয়ানীবাজারের তিনজনের ৩ বছরের সশ্রম কারাদণ্ড

admin
প্রকাশিত
মাদক মামলায় বিয়ানীবাজারের তিনজনের ৩ বছরের সশ্রম কারাদণ্ড

প্রজন্ম ডেস্ক:

 

মৌলভীবাজারের বড়লেখায় মাদক মামলায় তিন আসামির তিন বছরের সশ্রম কারদাণ্ড দিয়েছেন আদালত।মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে বড়লেখা জ্যেষ্ঠ বিচারিক হাকিম (ম্যাজিস্ট্রেট) আদালতের হাকিম মোহাম্মদ জিয়াউল হক এই রায় ঘোষণা করেন।

 

দণ্ডপ্রাপ্তরা হচ্ছে- বিয়ানীবাজার উপজেলার মিনহাজুর রহমান অপু (২৫), মো. সারোয়ার হোসেন রাজু (২৪) ও জাকির হোসেন (২৮)।

 

রায় ঘোষণার সময় আদালতে মিনহাজুর রহমান অপু ছাড়া অপর দুই আসামি উপস্থিত ছিলেন। আদালত মিনহাজুর রহমান অপুর বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেছেন।

 

বড়লেখা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) গোপাল চন্দ্র দত্ত তিনি আসামির ৩ বছরের সশ্রম কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এদের মধ্যে এক আসামি পলাতক রয়েছে। অন্য দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।’

 

মামলার বিবরণে জানা গেছে, ২০১৯ সালের ১৪ ডিসেম্বর শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে এক দল পুলিশ উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাল্লাথল চা বাগান রোডের মোড় থেকে আসামিদের বহনকারী প্রাইভেট কার তল্লাশি করে প্রায় ১৪ লিটার চোলাই মদ উদ্ধার করে। এসময় মিনহাজুর রহমান অপু, মো. সারোয়ার হোসেন রাজু ও জাকির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

 

এরপর দীর্ঘ তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সংবাদটি শেয়ার করুন।