ইউপি নির্বাচন: কানাইঘাটে আ’লীগের ১৩ নেতাকর্মী বহিষ্কার

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

ইউপি নির্বাচন: কানাইঘাটে আ’লীগের ১৩ নেতাকর্মী বহিষ্কার

কানাইঘাট প্রতিনিধি:

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সিলেটে কানাইঘাটে আওয়ামী লীগের ১৩ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও বিদ্রোহীদের পক্ষে কাজ করায় তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, উপজেলার ৩ নং দিঘীর পার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এই ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আব্দুল বাসিত, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দিঘির পাড় ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোমিন চৌধুরী মুহিন, সাঁতবার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের চেয়রম্যান প্রার্থী আব্দুর নূর, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শামসুদ্দিন বাবুল মহুরি, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর আলম, সিলেট মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি ও কানাইঘাট সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক, কানাইঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শামসুল ইসলাম, কানাইঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম, দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও এই ইউনিয়নেরে চেয়ারম্যান প্রার্থী বাবুল রানা চৌধুরী, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা চৌধুরী, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী খালেদ হাসান তারেক, রাজাগঞ্জ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমান চৌধুরী এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাজাগঞ্জ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল আলীম সাগর।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান বলেন, দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। যারাই দলের নির্দেশনা অমান্য করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এরআগে গত ২৫ ডিসেম্বর বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় জকিগঞ্জ উপজেলার ৪ নেতাকে বহিস্কার করে সিলেট জেলা আওয়ামী লীগ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com