প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

admin
প্রকাশিত
বিশ্বনাথ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

 

বিশ্বনাথ প্রতিনিধি:

ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান, বিশ্বনাথ প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা সোমবার রাতে (২৭ ডিসেম্বর) প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ এইড ইউ.কে’র সাধারণ সম্পাদক, ওয়ান বাংলা নিউজ ডটকম ইউ.কে’র সম্পাদক, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেইন কয়েছ।

প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি, আবুল কালাম।

বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম।

সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে প্রেস ক্লাবের ২০২২-২০২৩ সেশনের জন্য প্রেস ক্লাবের নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়।

ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হন তজম্মুল আলী রাজু (দৈনিক ইত্তেফাক ও সবুজ সিলেট)। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন প্রনঞ্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তরপূর্ব)। সাধারণ সম্পাদক পদে এমদাদুর রহমান মিলাদ-কে (দৈনিক সিলেটের ডাক ও এনটিভি ইউরোপ) অপর প্রার্থী মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালের কন্ঠ ও সিলেট মিরর) সমর্থন করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় তিনি নির্বাচিত হন এবং কোষাধ্যক্ষ পদে ভোটের মাধ্যমে নির্বাচিত হন জামাল মিয়া (দৈনিক আজকের পত্রিকা)। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন নূর উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত)।

সভায় নতুন ৩ জন সদস্যকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। নতুন সদস্যরা হলেন- মোহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক আজকালের খবর), আহমদ আলী হিরন (দৈনিক ভোরের ডাক) ও শফিকুল ইসলাম সফিক (ফটো গ্রাফার)।

এছাড়াও প্রেস ক্লাবের কার্যক্রম আরো গতিশীল করতে ব্যাপক সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংবাদটি শেয়ার করুন।