প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ব্যালন ডি’অর প্রধান মিথ্যা বলেছেন: রোনাল্ডো

admin
প্রকাশিত
ব্যালন ডি’অর প্রধান মিথ্যা বলেছেন: রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক :
ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনাকে চিরপ্রতিদ্বন্দ্বী বলা হলেও নেইমার ও মেসির মধ্যে সেই প্রতিদ্বন্দ্বিতার ছায়ারও দেখা মেলেনি। তবে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিও মেসির মধ্যে অদৃশ্য এক প্রতিদ্বন্দ্বিতা সর্বদাই বিরাজমান।

 

এবার ব্যালন ডি’অর জয় নিয়ে ফুটবলের দুই মহাতারকার মধ্যে ফের সেই দ্বন্দ্ব প্রকাশ হয়েছে। তবে বিষয়টি একেবারেই গণমাধ্যম সৃষ্ট বলে দাবি করেছেন রোনাল্ডো।

 

রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়ে ব্যালন ডি’অর প্রদানকারী সাময়িকী ফ্রান্স ফুটবলের সম্পাদককে মিথ্যাবাদী বললেন তিনি।

 

মেসির সপ্তম ব্যালন ডি’অর পাওয়ার ঠিক আগমুহূর্তে বেজায় চটে যান রোনাল্ডো। এর কারণ ফ্রান্স ফুটবল সাময়িকীর প্রধান প্যাসকেল ফেরে নিজেই।

 

কিছুদিন আগে নিউইয়র্ক টাইমস পত্রিকাকে প্যাসকেল বলেছিলেন, ‘রোনাল্ডোর এখন একমাত্র লক্ষ্য অবসরে যাওয়ার আগে মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর পাওয়া। এটা আমি জানি, কারণ, রোনাল্ডো নিজেই আমাকে এটা বলেছে।’

 

প্যাসকেলের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ক্ষোভ প্রকাশ করেছেন রোনাল্ডো। গোটা বিষয়টিকে মিথ্যাচার ও প্যাসকেলের ব্যবসা বাড়ানোর অপকৌশল বলে দাবি করেছেন সিআর সেভেন।

 

এ বিষয়ে নিজের ইনস্টাগ্রামে রোনাল্ডো লিখেছেন, ‘গত সপ্তাহে ফেরে বলেছেন আমি মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর জিতে ক্যারিয়ার শেষ করতে চাই। ফেরে মিথ্যা বলেছেন। আমার নাম ব্যবহার করে তিনি ফায়দা লুটছেন। নিজের ও তার সাময়িকীর ব্যবসা বাড়াতে চাচ্ছেন। এটা খুবই অনাকাঙ্ক্ষিত যে ব্যালন ডি’অরের মতো মর্যাদাপূর্ণ একটি পুরস্কারের সঙ্গে জড়িত একজন এ মিথ্যাচার করছেন।’

সংবাদটি শেয়ার করুন।