বর্ণাঢ্য আয়োজনে তরুলতার প্রথম বর্ষপূর্তি ও পুরস্কার বিতরণী সম্পন্ন

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

বর্ণাঢ্য আয়োজনে তরুলতার প্রথম বর্ষপূর্তি ও পুরস্কার বিতরণী সম্পন্ন

 

সংবাদ বিজ্ঞপ্তি:

‘এসো সবুজে বাঁচি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো বৃক্ষপ্রেমীদের ভার্চুয়াল প্লাটফর্ম ‌’তরুলতা’র প্রথম বর্ষপূর্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। গত ২৭ নভেম্বর রাজধানী ঢাকার ফার্মগেটের মিল্কী অডিটোরিয়ানে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি।

তরুলতার ক্রিয়েটর শাহজানুল ইসলাম লায়েকের পরিচালনায় এবং সিনিয়র এডমিন ডা. সাদেকা দিনার সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক রফিকুল ইসলাম, দৈনিক সমকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, কৃষিবিদ ড. আবিয়ার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মফিউল ইসলাম চৌধুরী, আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিষ্টার মো. জাকির হোসাইন, ঢাকা ঢাউনটাউন রোটারি ক্লাবের ফাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল হান্নান, এফবিসিসিআই এর সদস্য ব্যবসায়ী সাব্বির আহমদ বকসী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহজালাল বিজনেস গ্রুপের চেয়ারম্যান রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টু, রোটারিয়ান কামাল হোসেন, পুলিশ কর্মকর্তা মনির আহমদ, ছাত্রনেতা সিদ্দিক আহমদ, সবুজপ্রেমী আখতার অনিক, সংবাদকর্মী জাবেদ আহমদ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে তরুলতার এডমিন প্যানেলের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন সালমা আলম চৌধুরী।

অনুষ্ঠানের শেষদিকে তরুলতার আয়োজিত স্বাধীনতা দিবসসহ বিভিন্ন ইভেন্টের বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার এবং উপস্থিত সকল অতিথিদের মধ্যে উপহারসামগ্রী প্রদান করা হয়।

সবশেষে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির সুপার সিঙ্গার ফারহানা ইসলাম মিতু, নৃত্য পরিবেশন করেন সাউথ এশিয়ান নৃত্য প্রতিযোগিতার বিজয়ী তামান্না রহমান তন্দ্রা। বৃক্ষপ্রেমীদের স্বতঃস্ফূর্ত ও প্রাণবন্ত উপস্থিতিতে পুরো অনুষ্ঠান পরিণত হয় সবুজপ্রেমীদের মিলনমেলায়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com