বিয়ানীবাজারের কুড়ারবাজার উচ্চ বিদ্যালয়ে ‘নির্বাচনী সভা’ ডেকেছে আওয়ামীলীগ!

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

বিয়ানীবাজারের কুড়ারবাজার উচ্চ বিদ্যালয়ে ‘নির্বাচনী সভা’ ডেকেছে আওয়ামীলীগ!

 

স্টাফ রিপোর্টার:

আচরণবিধি লঙ্গণ করে বিয়ানীবাজারের কুড়ার বাজার উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী সভা ডেকেছে স্থানীয় আওয়ামীলীগ। আগামী ৩০ নভেম্বর সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্টিতব্য সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবি লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাইয়ুম এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কাশেমের নামে এ চিঠি বিলি করছেন দলীয় নেতাকর্মীরা। চিঠিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে এ সভা ডাকা হয়েছে। এ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাহার উদ্দিন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলুদুর রহমান জানান, বিদ্যালয়ে নির্বাচনী সভা আহবান আচরণবিধির লঙ্গণ। কেউই এমন সভা আহবান করতে পারেনা। বিষয়টি তিনি খতিয়ে দেখার কথা বলেন।

নাম প্রকাশ না করার শর্তে এক অভিভাবক বলেন, বিভিন্ন স্কুলে বার্ষিক পরীক্ষা চলছে। এ অবস্থায় বিদ্যালয়ে নির্বাচনী সভা আহবান করা ঠিক হয়নি।

নির্বাচনী সভা আহবান করতে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনুমতি নেয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাইয়ুম বলেন, মৌখিকভাবে স্কুল কর্তৃপক্ষের অনুমতি নেয়া হয়েছে। সাবেক ভিপি হোসেন আহমদ এমন অনুমতি নিয়েছেন। ইউনিয়ন এলাকার মধ্যখানে হওয়ায় আমরা স্থান হিসেবে স্কুলটি বেছে নেই। মূলত: ঘরোয়া এবং গোপন সভা করার জন্য বিদ্যালয়ের কয়েকটি কক্ষ সভার জন্য ব্যবহার করা হবে।

 

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশিক নূর জানান, এটা হতে পারেনা। আমরা ব্যবস্থা নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com