পরীমণির সিনেমা ফ্রিতে দেখার সুযোগ

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

পরীমণির সিনেমা ফ্রিতে দেখার সুযোগ

 

বিনোদন ডেস্ক:

শুটিংয়ের সেট থেকে প্রেস ব্রিফিং, সহশিল্পীর জন্মদিন থেকে আদালত; এমন ব্যস্ততাতেই ডুবে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। মাদক মামলায় জামিন পাওয়ার পর তিনি কাজে যেমন নিয়মিত হয়েছেন। আবার নিয়ম করে আদালতে গিয়ে হাজিরাও দিতে হচ্ছে। তবে দক্ষ হাতে সামলে নিচ্ছেন সবই।

সিনেমার পর্দায় পরীকে সর্বশেষ দেখা গেছে গত মার্চে। ওই মাসের শেষ সপ্তাহে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। যেটি নির্মাণ করেছিলেন তৌকীর আহমেদ। প্রেক্ষাগৃহে মুক্তির প্রায় ৮ মাস পর এবার অনলাইনে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আগামী ৩ ডিসেম্বর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টফি’তে উন্মুক্ত করা হবে এই সিনেমা।

 

জানা গেছে, কম্পিউটার কিংবা মুঠোফোন যেকোনো উপায়ে টফির প্ল্যাটফর্মে প্রবেশ করে সিনেমাটি দেখা যাবে। এর জন্য কোনো সাবস্ক্রিপশন ফি দিতে হবে না।

‘স্ফুলিঙ্গ’ সিনেমার গল্প আবর্তিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায়। বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরাই ছিল এর মূল বক্তব্য। এই সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, আবুল হায়াত, শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, শহীদুল ইসলাম সাচ্চু, রওনক হাসান প্রমুখ।

সিনেমাতি প্রযোজনা করেছিল স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর অথবা (https://toffeelive.com) ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি। এরপর তাতে প্রবেশ করলেই ফ্রিতে দেখা যাবে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com