গোলাপগঞ্জের লক্ষীপাশায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২১

গোলাপগঞ্জের লক্ষীপাশায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে ইউনিয়ন কমপ্লেক্স হলরুমে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ।

লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলাল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে রফিক আহমদ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। তিনি বলেন, নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হলে এলাকার উন্নয়ন আরও গতি পাবে।

বিশেষ অতিথির বক্তব্যে লুৎফুর রহমান বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল আর নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। তাই উন্নয়নের ধারা অব‍্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। তিনি সকল শ্রেণি পেশার জনগণকে সম্পৃক্ত দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও লক্ষীপাশা ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ আহমদ চৌধুরী, তথ‍্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, দফতর সম্পাদক নাজিমুল হক লস্কর, সহ দফতর সম্পাদক হোসেন আহমদ, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ টিপু, সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, প্রচার সম্পাদক সাদেক আহমদ চৌধুরী, মো ইকবাল আহমদ চৌধুরী,সালেহ আহমদ, আব্দুল হান্নান, সামাদ আহমদ, ফখরুল ইসলামসহ ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com