সিলেটে রিয়া ও আখির প্রেমের ফাঁদ, অবশেষে..

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

সিলেটে রিয়া ও আখির প্রেমের ফাঁদ, অবশেষে..

প্রজন্ম ডেস্ক:
সিলেটে আখি ও রিয়া দুজনই দেখতে সুর্দশন না হলেও তাদের রয়েছে বিস্তর প্রতারণা নেটওয়ার্ক। সেই সাথে তারা নেট দুনিয়ায় পারদর্শি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আইডি খুলে উঠতি বয়সী তরুণদের সাথে প্রথমে বন্ধুত্ব পরে তাদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে চৌকস রিয়া ও আখি। বিশেষ করে তাদের টার্গেটের শিকার হয় ধনাঢ্য পরিবারের ছেলেরা। এরপর তরুণদের নানা কৌশলে ডেকে নেয়া হয়। বাসায় নিয়ে বিব্রতকর অবস্থায় ফেলে নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র রেখে তাদের আপত্তিকর ছবি তুলে ছেড়ে দেয়া হয়।

 

তাদের অপতৎপরতায় ভয়ে দীর্ঘদিন থেকে অনেকেই মুখ না খুললেও ভুক্তভোগি এক ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে বিমানবন্দর থানা পুলিশ রিয়া ও আখিকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে থানায় গত মঙ্গলবার (২৩ নভেম্বর) মামলা নং-২৩ দায়ের করা হয়। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে থানা পুলিশের একটি দল সুবিদবাজার ও খাসদবীর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। বুধবার (২৪ নভেম্বর) সকালে বিমানবন্দর থানা পুলিশ তাদের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

 

গ্রেফতারকৃতরা হচ্ছে, ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানার সহদেবপুর গ্রামের মৃত বাছির মিয়ার মেয় সুমা আক্তার আখি (২০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রামকৃষ্ণপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে রিয়া (২৪)।

 

বিষয়টি নিশ্চিত করেন আম্বরখানা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মফিজুর রহমান। তিনি বলেন, রিয়া ও আখি সিলেটের প্রতারক চক্রের অন্যতম সদস্য। তাদের আরও কয়েকজন সদস্যের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। রিয়া ও আখি প্রযুক্তির দিকে থেকে খুবই পারদর্শি। তারা ফেসবুকে আইডি খুলে তরুণ ও যুবকদের সাথে প্রেমের ফাঁদ পেতে প্রতারণা করে আসছে। চক্রটি তরুণ ও যুবকদের প্রেমের ফাঁদে ফেলে বাসায় নিয়ে মোবাইল, নগদ টাকা লুট করে নিয়ে যায়। তাদের রেকর্ড খুবই খারাপ।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com