অল্পের জন্য প্রাণে বাঁচলেন আফিদ্রির ‘প্রেমিকা’ সেই ভারতীয় অভিনেত্রী

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

অল্পের জন্য প্রাণে বাঁচলেন আফিদ্রির ‘প্রেমিকা’ সেই ভারতীয় অভিনেত্রী

আন্তর্জাতিক ডেস্ক :
সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আফগানিস্তান বংশোদ্ভূত ভারতী মডেল-অভিনেত্রী আরশি খান। অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরলেন তিনি।

দিল্লির মালব্য নগরের শিবালিক রোডে তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে বলে প্রতিবেদন প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেলেও বুকে আঘাত পেয়েছেন আরশি। গাড়িতে থাকা এক সহযোগীও আহত হয়েছেন। দু’জনকেই দিল্লির একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অভিনয় দিয়ে জনপ্রিয়তা না পেলেও আরশি খান ভারতে ব্যাপক পরিচিত অভিনেত্রী। ২০১৫ সালে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে বলে দাবি করে তুমুল বিতর্ক বাধিয়ে দেন আরশি।

নিজেকে আফ্রিদির প্রেমিকা দাবি করে সে সময় টুইটারে তিনি লিখেছিলেন, ‘আফ্রিদির সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়েছে। এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমার কাছে সম্পর্কটা ছিল ভালবাসার।’

এর মাস খানেক পর তার গর্ভে আফ্রিদির সন্তান রয়েছে বলেও দাবি করেন আরশি। যদিও আরশির সেই দাবি ধোপে টেকেনি। সেই টুইট নিয়েও আফ্রিদি কোনো মন্তব্য করেননি।

সম্প্রতি কোনো টুইট না করেই ভারতের সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হন আরশি খান। আফগানিস্তানে তালেবানদের পুনরুত্থানের পর তাকে নিয়ে আলোচনা শুরু হয়।

পরে তিনি জানান, তার শরীরে আফগানি রক্ত। তার পরিবার ইউসুফ জহির পাঠান গোষ্ঠীর।

প্রসঙ্গত, অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি ভারতের রাজনীতিতেও সক্রিয় আরশি। মুম্বাই কংগ্রেস দলের সদস্য তিনি। ‘বিষ’, ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিটাল’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন আরশি। দ্য লাস্ট এমপারোর নামে একটি বলিউড সিনেমায় কাজ করেছেন আরশি খান।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com