যুক্তরাষ্ট্রে ‍উড়াল দিলেন লুইপা

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

যুক্তরাষ্ট্রে ‍উড়াল দিলেন লুইপা

 

বিনোদন ডেস্ক:

 

বর্তমান সময়ের সুকণ্ঠী গায়িকা জিনিয়া জাফরিন লুইপা। ২০১০ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতা থেকে উঠে আসা এই শিল্পী দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও সংগীত ভ্রমণে যান নিয়মিত। তবে মাঝে করোনার কারণে আর সবার মতো তাকেও ঘরবন্দি হয়ে থাকতে হয়। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও নিয়মিত স্টেজে মাতাচ্ছেন তিনি।

এবার প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গান করবেন ‘জেন্টেলম্যান’ গায়িকা। সে উদ্দেশ্যেই মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে দেশ ছেড়েছেন। সন্ধ্যায় তুর্কি বিমানবন্দনে ট্রানজিট বিরতিতে নেমে কথা বলেন তিনি।

 

জানান, আগামী ২৬, ২৭ ও ২৮ নভেম্বর ওয়াশিংটনে অনুষ্ঠিত হবে ‘ফোবানা সম্মেলন’। সেখানে অন্যান্য দামি-দামি শিল্পীদের সঙ্গে গাইবেন তিনি। আয়োজনে লুইপা মঞ্চে উঠবেন ২৭ নভেম্বর।

এছাড়াও এবারের আয়োজনে গান করতে গেছেন রবি চৌধুরী, শফি মন্ডল, পারভেজ সাজ্জাদ ও লায়লা। লুইপার সঙ্গে গেছেন তার স্বামী ও ড্রামবাদক আলমগীর হোসেন। সেখানে প্রবাসী মিউজিশিয়ানদের নিয়ে তিনি এই অনুষ্ঠানে বাজাবেন।

লুইপা বলেন, ‘ছোটবেলা থেকেই যুক্তরাষ্ট্রের নাম শুনে আসছি। এবার সেখানে যাচ্ছি। এটা আমার জন্য অন্যরকম একটা অনুভূতি। যুক্তরাষ্ট্রে যাওয়ার পথটা বেশ লম্বা। সবাই মিলে গল্প করেই সময়টা কাটিয়ে দিচ্ছি। আশা করি গান করার পাশাপাশি দারুণ কিছু সময় কাটবে সেখানে।’

 

গায়িকা আরও জানান, এই শো শেষ করে ৩০ নভেম্বরই দেশে রওয়ানা দেবেন তিনি। ১ থেকে ১৬ ডিসেম্বর গান বাংলা টিভির বিজয় দিবসের বিশেষ একটি আয়োজনে অংশ নেবেন। এরপর ১৭ ডিসেম্বর আবার উড়াল দেবেন যুক্তরাষ্ট্রে। এ যাত্রায় ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত সেখানে থাকবেন। এই সময়টায় প্রতি সপ্তাহে সেখানে একটি করে শোতে গান করবেন। বাকি সময় ইচ্ছে মতো ঘুরে বেড়াবেন জো বাইডেনের দেশে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com